Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে সিলেটি যুবকের মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ৫:২৯ পিএম

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের হামলায় সিলেটের গোলাপগঞ্জ উপজেলার জয়নাল আবেদীন নামে এক বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ৮টার দিকে কেপটাউন শহরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্র জানিয়েছেন। এ ঘটনায় নিহতের গ্রামের বাড়ি নেমে এসেছে শোকের ছায়া। জয়নাল আবেদীন প্রয়াত মতছির আলী দ্বিতীয় পুত্র।
জানা যায়, ১০ বছরের এক কন্যা সন্তানের জনক জয়নাল আবেদীন। রমজান মাসে বাড়িতে আসার কথা ছিল। তিনি দক্ষিণ আফ্রিকায় ২০ বছর যাবত বসবাস করছেন। বিষয়টি নিশ্চিত করে জয়নাল আবেদীনের মামা শাহ আলম জানান, বাংলাদেশ সময় সকাল ৮টার দিকে জয়নাল আবেদীন মুদির দোকান থেকে বের হওয়ার সময় ১০ থেকে ১৫ জন অস্ত্রধারী সন্ত্রাসী দক্ষিণ আফ্রিকার কেপটাউন এলাকায় হামলা চালায়। এ সময় জয়নাল আবেদীনের উপর উপযুপুরি ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়। পরে তাৎক্ষণিক সহানীয় একটি সরকারি হাসপাতালে নেয়ার পর জয়নালেন মৃত্যু নিশ্চিত করেন চিকিৎসক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ