Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

শ্রীনগরে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্কুল ছাত্রকে হত্যা

প্রতিবাদে অর্ধশতাধিক বাড়িঘর ও দোকান ভাংচুর

শ্রীনগর(মুন্সীগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ৫:৪৪ পিএম

মুন্সীগঞ্জ শ্রীনগরে হাতুড়ি দিয়ে পিটিয়ে এক স্কুল ছাত্রকে হত্যা করা হয়েছে। হত্যার প্রতিবাদে পাউষার এলাকার অর্ধশতাধিক বাড়িঘর ও দোকান পাট ভাংচুর করেছে শ্রীধরপুর এলাকাবাসী। সোমবার রাত ৯টার দিকে উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের শ্রীধরপুর ব্রীজের উপড় এ ঘটনা ঘটে। সরেজমিনে জানাযায়, সিরাজদিখান উপজেলার পাউষার এলাকার ফরিদশেখের ছেলে রাহুল মোবাইল ফোন করে শ্রীধরপুর গ্রামের নিজাম দেওয়ানের ছেলে বাড়ৈখালী মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র রিফাত দেওয়ান(১৮)কে ব্রীজের উপর আসতে বলে। রিফাত ব্রীজের উপর পৌছা মাত্র। আগে থেকে ওঁৎ পেতে থাকা রাহুল, রবিন,বাবু,সাগরসহ প্রায় ১২/১৩ জনের একটি সংঘবদ্ধ দল হাতুড়ি ও লোহার রড দিয়ে তাকে এলোপাতারি মারধর করতে থাকে। এক পর্যায়ে তারা রক্তাক্ত জখম অবস্থায় রিফাতকে ফেলে চলে যায়। খবর পেয়ে রিফাতের পরিবারের লোকজন ছুটে এসে দ্রুত তাকে ঢাকা বি আরবি হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকাল সারে বার টার দিকে সে মারা যায়। এ ঘটনার প্রতিবাদে পাউষার গ্রামের প্রায় অর্ধশতাধিক ঘর-বাড়ি ও দোকান ভাংচুর করে বিক্ষুব্ধ শ্রীধরপুর এলাকা বাসী।
এ ব্যাপরে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ ইউনুচ আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, পরিস্থিতি শান্ত রয়েছে ও থানা পুলিশ মোতায়েন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ