Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

মুক্তাগাছায় শিক্ষিকাকে ইভটিজিং, ছাত্রলীগ নেতাকে ১০ দিনের কারাদন্ড

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ৫:৪৬ পিএম

ময়মনসিংহের মুক্তাগাছায় স্কুল শিক্ষিকাকে ইভটিজিংয়ের অপরাধে এক ছাত্রলীগ নেতাকে ১০ দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এ রায় দেন মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ণা সরকার। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মুক্তাগাছা থানার ওসি আলী মাহমুদ।
স্থানীয় সূত্র জানায়, ছাত্রলীগ নেতা মমিনুল ইসলাম উপজেলার তারাটি পূর্ব পাড়া এলাকার বাসিন্দা শুকুর আলীর পুত্র। সে মুক্তাগাছা শহীদ স্মৃতি সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।
ওসি আলী মাহমুদ জানান, শহরের কালিবাড়ি পুকুরপাড় নামক স্থানে পৌর এলাকার একটি প্রাইমারি বিদ্যালয়ের শিক্ষিকাকে ইভটিজিং করেন মমিনুল ইসলাম। এ ঘটনার খবর পেয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে। পরে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওই ছাত্রলীগ নেতাকে ১০দিন কারাদন্ডের রায় প্রদান করলে তাকে আদালতের মাধ্যমে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। ওসি আরো জানায়, মমিনুল ইসলামের বিরুদ্ধে মুক্তাগাছা থানায় একটি নিয়মিত মামলা এবং ২টি ওয়ারেন্ট আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভটিজিং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ