Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ০২ ভাদ্র ১৪২৬, ১৫ যিলহজ ১৪৪০ হিজরী।

পাবনায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ৮:২৯ পিএম

পাবনায় মাদকের মামলায় একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও পাঁচ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন বছরের সশ্রম কারাদন্ড দন্ড প্রদান করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে জনাকীর্ণ আদালতে পাবনার বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক মো. রুস্তম আলী এ রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত ব্যক্তি হলেন, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার চর সাতবাড়িয়া গ্রামের আব্দুল মালেক (৩৫)।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, আব্দুল মালেক একজন মাদক ব্যাবসায়ী। তাঁর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় মাদক আইনে মামলা ও ভ্রাম্যমাণ আদালতে মামলা ছিল। বিগত ২০১২ সালের জানুয়ারি মাসে তিনি সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর মোড়ে ৫৯০ বোতল ফেনসিডিল নিয়ে অবস্থানকালে র‌্যাবের একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে তাঁকে আটক করে। এই ঘটনায় ঘটনায় র‌্যাবের সার্জেন্ট আশরাফুল ইসলাম বাদী হয়ে মাদক আইনে সাঁথিয়া থানায় একটি মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ২০১৩ সালের ৫ জানুয়ারী মাসে এই মামলাসহ পূর্বের মামলা উল্লেখ করে মাদক আইনে চার্জশিট দাখিল করেন। দীর্ঘ শুনানী ও সাক্ষ্য গ্রহণ শেষে আদালত এই রায় ঘোষণা করেন।
মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ও এপিপি এ্যাড. সালমা আক্তার বলেন, রায় ঘোষণার সময় আব্দুল মালেক আদালতের ডকে উপস্থিত ছিলেন। সেখান থেকে পাবনা কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ