Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

গোমূত্র খেয়েই আমার স্তন ক্যানসার সারে : সাধ্বী প্রজ্ঞা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ৮:৩৬ পিএম

এর আগে তিনি বলেছিলেন যে তাঁর অভিশাপেই নাকি মৃত্যু হয় মুম্বইয়ের এটিএস প্রধান হেমন্ত কারকারের। এবার তাঁর দাবি যে গোমূত্র পান করেই নিজের স্তন ক্যনসার সারিয়ে ফেলেন তিনি। লোকসভা নির্বাচনে ভোপাল কেন্দ্রের বিজেপি প্রার্থী সাধ্বী প্রজ্ঞা তাঁর মনোনয়ন জমা দিতে গিয়ে এই কথা বলেন।

দেশে যে ভাবে গো-রাজনীতি বাড়ছে, সেই প্রসঙ্গে মালেগাঁও বিস্ফোরণের অন্যতম অভিযুক্ত সাধ্বী প্রজ্ঞা বলেন, 'গোরুর ওপর যে ভাবে অত্যাচার বাড়ছে, তা খুবই দুঃখজনক। গোধন অমৃতের সমান।' গোরু থেকে পাওয়া সব দ্রব্য যে স্বাস্থ্যের জন্যও কত ভালো তা বোঝাতে গিয়ে সাধ্বী বলেন যে তাঁর স্তন ক্যানসার হয়েছিল। গোমূত্র এবং আয়র্বেদিক গাছ-গাছড়ার রসের সঙ্গে পঞ্চগব্য খেয়েই ক্যানসার সম্পূর্ণ সেরে যায় তাঁর।

হিন্দু ধর্ম অনুযায়ী, গোরুর পাঁচটি দ্রব্য একসঙ্গে মিশিয়েই তৈরি হয় পঞ্চগব্য। এই পাঁচটি দ্রব্য হল গোবর, গোমূত্র, গোরুর দুধ, দই ও ঘি। গোমূত্রের উপকারিতার তিনি জলজ্যান্ত উদাহরণ বলে দাবি করেন ৪৮ বছরের সাধ্বী প্রজ্ঞা।



 

Show all comments
  • Mizanur Rahman ২৩ এপ্রিল, ২০১৯, ১১:১৪ পিএম says : 0
    so laughing.I want to ask her what is the scientific value in her talking word ? This is one kind of madness.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন