Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০ হিজরী।

সিরাজগঞ্জে গাঁজা ফেনসিডিল উদ্ধার

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

সোমবার রাতে পুলিশ সুপার সিরাজগঞ্জ টুটুল চক্রবর্তী নির্দেশনায় বঙ্গবন্ধু সেতু এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় অফিসার ইনচার্জ সৈয়দ শহীদ আলম এর নেতৃত্বে রাত আটটার দিকে সেতুর গোলচত্ত¡র হইতে ঢাকাগামী লেনে একটি সাদা রঙের পিকআপ (যাহার নং-ঢাকা মেট্রো-ন-১৬-৮০২৫) যোগে আসামী (পিকআপ চালক) আঃ রহিম, পিতা-আঃ রশিদ, সাং-চরদুর্গাপুর, জেলা-টাঙ্গাইল নিকট থেকে ৩টি বড় বস্তায় ২১ বান্ডিল গাঁজা আটক করে। যাহার সর্বমোট ওজন ৮৩ কেজি। বাজারমূল্য প্রায় ৮ লাখ ৩০ হাজার টাকা। উক্ত গাজা জব্দ করে আসামীকে পিকআপ সহ আটক করে মামলা দায়ের করা হয়। 

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে ওসি-ডিবি মোঃ ওহেদুজ্জামানের নেতৃত্বে সিরাজগঞ্জ থানাধীন মুজিব রোডস্থ কুটুমবাড়ী রেষ্টুরেন্ট এ সামনে থেকে আসামী মোঃ সাখাওয়াত হোসেন (২৭) পিতা-হাজী মোঃ আনোয়ার হোসেন সাং-রাজমান, থানা-উল্লপাড়া, জেলা-সিরাজগঞ্জ ২০০টি ১ হাজার টাকার জালনোট সহ সর্বমোট ২ লক্ষ টাকা জাল নোট আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ