Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

চুনারুঘাটে যুবকের পোড়া লাশ উদ্ধার

চুনারুঘাট (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

হবিগঞ্জের চুনারুঘাট সাতছড়ি এলাকায় বস্তাবন্দি আগুনে পোড়া অজ্ঞাত এক লাশ উদ্ধার করেছেন পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরন করে। অজ্ঞাত এই যুবকের বয়স ৩৫ বছর হবে। ২১ এপ্রিল জাতীয় উদ্যানের চাকলাপুঞ্জি চা-বাগানের গহীন জঙ্গলের ভিতর থেকে এ লাশ উদ্ধার করা হয়। সাতছড়ি বনবিট রেঞ্জ কর্মকর্তা মাহমুদ হোসেনের নেতৃত্বে একদল টহলরত বনবিট সেখানে টহল দিছিলেন। হঠাৎ টহলরত বনবিটের সদস্যরা একটি বস্তাবন্দি অবস্থায় অজ্ঞাত যুবকের লাশ আগুনে পোঁড় দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে তারা লাশটি উদ্ধার করে হাতপাতালে পাঠায়। 

হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্লা, পুলিশ হেড কোয়ার্টার অতিরিক্ত পুলিশ সুপার এস এম রাজু আহমেদ ও মাধবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন সহ চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান এঘটনাস্থল পরিদর্শন করেন।
চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান সত্যতা স্বিকার করে জানান, কে বা কারা অজ্ঞাত এই যুবকে পুড়িয়ে হত্যা করে বস্তাবন্দি করে সাতছড়ি জাতীয় উদ্যানে ফেলে রেখে যায়। সেখানে টহলরত বনবিটের সদস্যরা দেখতে পেয়ে মোবাইল ফোনের মাধ্যমে খবর দেন। খবর পেয়ে আমরা সেখানে যাই। অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে মূল তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন