Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ভোলায় স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

জমির বিরোধ নিয়ে ভোলায় স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা। জায়গা জমির বিরোধ নিয়ে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা।

সরেজমিন জানা যায়, নিহত স্কুল শিক্ষক মোস্তাফিজুর রহমানের সাথে একই গ্রামের সামসুদ্দিন সিকদার গংদের সাথে পূর্ব থেকে বিরোধ চলে আসছিলো তারই ধারাবাহিকতায় ২১ এপ্রিল সকাল ১০টায় দু’পক্ষের মধ্যে লাঠিশোটা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে এতে ৩ নং পূর্ব ও উত্তর দিঘলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গুরুতর আহত হলে তাকে ভোলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ঐ দিনই বিকেল ৪ টার পর তিনি ভোলা সরকারি হাসপাতারের পুরুষ সার্জারির ৮ নং বেডে মারা যান।
নিহতের বড় ভাই আনোয়ারুল হক জানান, মৃত মোতাহার আলী সিকদারের ছেলে সামসুদ্দিন সিকদার, বজলুর রহমান, আসমা বেগম, খায়রুল আলম সহ আরো কয়েক জন বেধরক পিটিয়ে আমার স্কুল শিক্ষক ভাই মোস্তাফিজুর রহমানকে আহত করলে আমরা তাকে তাৎক্ষনিক ভোলা সদর হাসপাতালে ভর্তি করি। বিকেলে সে হাসপাতালে মারা যান।
তার মৃত্যু খবরে ভোলার সচেতন নাগরিক পরিষদের সভাপতি ও ভোলার প্রতিবাদি বিবেক মোঃ সফিকুল ইসলাম সফি তাৎক্ষনিক হাসপাতালে ছুটে যান এবং সাংবাদিকদের জানান, একজন স্কুল শিক্ষককে এভাবে পিটিয়ে হত্যা ভোলার প্রশাসনের কার্যক্রমকে প্রশ্নবিদ্ধ করেছে, আশা করবো পুলিশ প্রকৃত হত্যাকারিদের দ্রæত গ্রেপ্তার করে আইনের কাছে সোপর্দ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন