Inqilab Logo

ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

তারেক আদেলের কাউন্সিলরশীপ বৈধ!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ৯:১২ পিএম

বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) নির্বাচনকে সামনে রেখে শিশু কিশোর সংঘের কাউন্সিলর হিসেবে বৈধতা পেলেন তারেক আহমেদ আদেল। এখন আর নির্বাচন করতে এবং ভোট প্রদানে তার কোন বাধা রইল না। মঙ্গলবার হাইকোর্টের অ্যাফিলেড ডিভিশন বার কাউন্সিলের সভাপতি এ এম আমিন উদ্দিন এই রায় দিয়েছেন। রায়ে প্রতীয়মান হয়েছে হকির নির্বাচনে তারেক আদেল বৈধ কাউন্সিলর এবং ভোটাধিকার প্রয়োগে তার কোন বাধা নেই। তথ্যটি নিশ্চিত করেছেন সাজেদ-সাদেক প্যানেলের সহ-সভাপতি পদপ্রার্থী সাজেদ এ এ আদেল।

তারেকের বৈধতায় সাজেদ-সাদেক প্যানেলে আগের মতোই ৩০ জন প্রার্থী রইল। কার্যকরি কমিটির সদস্য সংখ্যা ২৮ জন হওয়ায় দু’জনকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হবে। আজ অথবা আগামিকাল সিদ্ধান্ত হবে কোন দুজন বাদ পড়তে যাচ্ছেন এই প্যানেল থেকে। এই তালিকা থেকে বাদ পড়ার ক্ষেত্রে জোর গুঞ্জন রয়েছে জাতীয় ক্রীড়া পরিষদের কোটায় থাকা মো: এহসান নাম্মি ও সিলেট জেলার হাজী এম এ সাত্তারের।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ