Inqilab Logo

ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

মঙ্গোলিয়ার সহজ জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ৯:১৪ পিএম

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ‘এ’ গ্রুপের প্রথম ম্যাচে সহজ জয় পেয়েছে মঙ্গোলিয়া। মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গোলিয়া অনূর্ধ্ব-১৯ নারী দল ৩-০ গোলে হারায় তাজিকিস্তানকে। বিজয়ী দলের হয়ে অধিনায়ক আন্দ্রেল, মিডফিল্ডার এনখামাগ্রাদ ও ডিফেন্ডার নিয়ামসুরিন একটি করে গোল করেন।

কাল ম্যাচের শুরু থেকেই আক্রমণাতœ ফুটবল উপহার দেয় মঙ্গোলিয়ার মেয়েরা। ফলে শুরুতে গোলও পায় তারা। ম্যাচের ১৩ মিনিটে অধিনায়ক আন্দ্রেলের গোলে এগিয়ে যায় মঙ্গোলিয়া (১-০)। ২৮ মিনিটে মিডফিল্ডার এনখামাগ্রাদ দলের পক্ষে দ্বিতীয় গোল করলে সহজ জয়ের আভাস পায় বিজয়ীরা (২-০)। ধরাবাহিক আক্রমণের মুখে ম্যাচের ৬৯ মিনিটে ডিফেন্ডার নয়ামসুরিন তৃতীয় গোল করলে মঙ্গোলিয়ার সহজ জয় নিশ্চিত হয় (৩-০)। বুধবার টুর্নামেন্টের ‘বি গ্রুপের ম্যাচে সংযুক্ত আরব আমিরাত খেলবে কিরগিজস্তানের বিপক্ষে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় শুরু হবে খেলা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ