Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

দৈনিক ইনকিলাবের টঙ্গী সংবাদদাতার মাতার ইন্তেকাল

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

 বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজে’র মহাসচিব এম. আবদুল্লাহ ও দৈনিক ইনকিলাবের টঙ্গী সংবাদদাতা মো. হেদায়েত উল্লাহর মাতা মোসাম্মৎ নূর খাতুন (৭৩), সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ৪ ছেলে, ৭ মেয়ে ও নাতি নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহি রেখে গেছেন।
গতকাল মঙ্গলবার সকাল ১০টায় মরহুমার নিজ বাড়ি ফেনী জেলার সোনাগাজী থানাধীন আহাম্মদপুর গ্রামে জানাযাশেষে পারিবারিক কবরস্থানে তার স্বামী মরহুম প্রিন্সিপাল মাওলানা নূরুল হুদার কবরের পাশে দাফন করা হয়েছে। জানাযায় সকল আত্মীয় স্বজন, স্থানীয় ওলামায়ে কেরাম, জনপ্রতিনিধি, ফেনি প্রেসক্লাবের নেতৃবর্গ ও গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
তার মৃত্যুতে বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী এবং টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম. এ. হায়দার সরকার ও সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, টঙ্গী প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ আতিকসহ ক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন