Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

হাবের স্বার্থবিরোধী সিন্ডিকেট প্রতিহত করা হবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

হাব সদস্যদের স্বার্থবিরোধী সকল প্রকার সিন্ডিকেটকে প্রতিহত করা হবে। আল্লাহর মেহমানদের প্রাপ্য সেবা নিশ্চিতকরণে এবং সততা-নিষ্ঠার সাথে হাব সদস্যদের কল্যাণে নিরলসভাবে কাজ করব ইনশাআল্লাহ। বিগত দুই বছরের ন্যায় সৎ থাকব, অসৎ হব না এবং কোনো অসৎ ব্যক্তিদের হাবে আশ্রয় দেবো না।
সোমবার রাতে নগরীর পুলিশ কনভেনশন হলে হাব সম্মিলিত ফোরামের প্যানেল পরিচিতি সভায় আসন্ন হাব নির্বাচনে বিজয়ী হলে হাব মহাসচিব ও প্যানেল প্রধান এম শাহাদাত হোসাইন তসলিম এমন প্রতিশ্রুতির কথা ঘোষণা দেন। হাব নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হাজী মাজহারুল হকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফোরামের প্রধান সমন্বয়কারী ও লক্ষীপুর জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক। হাবের অর্থ সচিব মাওলানা ফজলুর রহমানের পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন হাবের সাবেক সভাপতি আলহাজ আব্দুস শাকুর, সাবেক সভাপতি আলহাজ জামাল উদ্দিন আহমেদ, হাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ও চ্যালেঞ্জার ট্রাভেলসের স্বত্বাধিকারী সৈয়দ গোলাম সরওয়ার, বীর মুক্তিযোদ্ধা মো. তাজুল ইসলাম, বায়রার সাবেক নেতা কে এম মোবারক উল্লাহ শিমুল, চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, গোলাম কিবরিয়া, ফরহাদ হোসেন স্বপন ও লুৎফুল হক নাঈম। পরে নির্বাচন বোর্ড চেয়ারম্যান হাব সম্মিলিত ফোরামের প্রার্থীদের পরিচয় করিয়ে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ