Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেহেরপুরে ঘুমন্ত বৃদ্ধকে কুপিয়ে হত্যা

মেহেরপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১০:৫৫ এএম

মেহেরপুরের গাংনী উপজেলায় ঘুমন্ত অবস্থায় মনোরুদ্দীন (৬০) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত আড়াইটার দিকে উপজেলার কল্যাণপুরে এ ঘটনা ঘটে।

নিহত মনোরুদ্দীন পেশায় লাঙল তৈরি কারিগর ছিলেন। তিনি মৃত নিহার ফকিরের ছেলে।

জানা গেছে, প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে নিজ বসতবাড়ির একটি ঘরের বারান্দায় ঘুমিয়ে পড়েন মনোরুদ্দীন।

রাত আড়াইটার দিকে দুর্বৃত্তরা তার বাড়িতে হানা দেয়। পরে ধারালো অস্ত্র দিয়ে তাকে গলা কেটে হত্যা করে স্থান ত্যাগ করে। এ সময় বাড়ির পেছনের বাঁশবাগানে মানুষ চলাচলের শব্দ পান তার ছেলে। এ সময় ছেলে বাবাকে ডাক দেন। কিন্তু কোনো সাড়া না পাওয়ায় ঘর থেকে বের হলে বারান্দায় বাবার মৃতদেহ দেখতে পেয়ে চিৎকার করেন। প্রতিবেশীরাও টের পান।

স্থানীয় তেঁতুলবাড়িয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বর ইন্তাজুল ইসলাম জানান, গলা কেটে হত্যাকাণ্ডের বিষয়টি শুনেছি। নিহত মনোরুদ্দীন নিরীহ ও ভালো মানুষ হিসেবে গ্রামের মানুষের কাছে পরিচিত। তবে কী কারণে এই হত্যাকাণ্ড তা গ্রামের কেউ বলতে পারছেন না।

গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তের পর বোঝা যাবে কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ