Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

পাঁচবিবিতে স্কুল শিক্ষিকাকে মারপিটের ছবি ফেসবুকে দেয়ার অভিযোগে মামলা

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১:০৬ পিএম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে শ্লিলতাহানীসহ মারপিট করে ভিডিও ধারণের পর ফেসবুকে ছেড়ে দেয়ার অভিযোগে গতকাল মঙ্গলবার রাতে পাঁচবিবি থানায় একটি মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ মিরাজুল ইসলাম মিরাজকে (২৮) আটক করেছে। সে এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার কাসবাট্টা গ্রামের ফরহাদের স্ত্রী সাহেরা বেগম ১৯এপ্রিল দুপুরের নিজের সাজিনা গাছ থেকে সাজিনা ভাঙ্গার সময় ডিসলাইনের তার ছিড়ে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী মিরাজুলের পরিবারের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে সাহেরা বেগম, তার স্বামী ও মেয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা লিলুফা খাতুনকে মারপিট করে। পরে মিরাজুল ও তার ভাই আনিছুর লিলুফা খাতুনকে তুলে তাদের বাড়িতে নিয়ে যায় এবং গেট বন্ধ করে মারপিট করে শ্লিলতাহানী ঘটানোর ছবি ধারণ করে। পরে তারা সামাজিক মাধ্যম ফেসবুকে ছেড়ে দিলে ঘটনাটি তারা জানতে পারে। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ বজলার রহমান ঘটনার নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়পুরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ