Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

অতীতে ফিরছেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১:১৭ পিএম

রোম্যান্স কিং হিসেবেই তাকে পছন্দ করেন দর্শক। কখনও আবার অ্যাকশন হিরো হিসাবেও তিনি জয় করেছেন লক্ষ দর্শকের হৃদয়। তিনি বলিউড বাদশা শাহরুখ খান। বেশ কিছুদিন হলো সুপারস্টারের সিনেমা সেভাবে নাড়া দিতে পারছে না দর্শকদের। কেন তার এ অধপতন? সেটা হয়তো ইতোমধ্যেই আন্দাজ করতে পেরেছেন সুপারস্টার নিজেই। তাইতো বাদশা তার অতীতে ফিরে যেতে চলেছেন। এমনই এক বার্তা ঘুরছে মুম্বাই চলচ্চিত্রে। শাহরুখ খান নাকি পুরোদমেই প্রেমের সিনেমাতে অভিনয় করবেন।
সম্প্রতি লন্ডনের আইন বিশ্ববিদ্যালয় শাহরুখ খানকে সাম্মানিক ডক্টরেটে ভূষিত করেছে। যাতে আপ্লুত তিনি। লন্ডনের ওই বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠানে সুপারস্টার কথা দিয়ে এসেছেন। তার ভক্তরা তাকে যে চরিত্রে দেখতে চায় খুব শীঘ্রই তিনি সে চরিত্রেই ফিরবেন। শাহরুখের কথায় আন্দাজ করা যায় তিনি আবারো ফিরতে চলেছেন অতীতে। সেই প্রেম জাগানো হাসি, সেই আকর্ষণীয় লুক নিয়েই হয়তো ফেরার ইঙ্গিত দিয়েছেন তিনি।
গত কয়েক বছরে বক্স অফিসের দৌড়ে শুরুটা ভালো হলেও কোনও সিনেমাতেই সেভাবে ছাপ ফেলতে পারেনি শাহরুখ। তবে ভক্তদের আশা, বেশ কয়েকটা ফ্লপ সিনেমার পর এবার নিশ্চিতভাবেই বক্স অফিস কাঁপাবেন শাহরুখ।



 

Show all comments
  • Sayed rahat ২৫ এপ্রিল, ২০১৯, ৪:২৬ পিএম says : 0
    Action and romance
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন