Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

অসুস্থ অমিতাভ বচ্চন গেলেন হাসপাতালে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১:৫৭ পিএম | আপডেট : ২:০১ পিএম, ২৪ এপ্রিল, ২০১৯

অসুস্থ হয়ে পড়েছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। গত ২৩ এপ্রিল হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে নিজে নিজেই মুম্বাইয়ের একটি হাসপাতালে ছুটে যান তিনি। তবে বড় ধরনের কোনো সমস্যা হয়নি মেগাস্টারের।
জানা গেছে অতিরিক্ত রক্তচাপের কারণে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। যেখানে আগের থেকেই নিয়মিতই শারীরিক চেকআপ করাতেন তিনি। সঙ্গে সঙ্গেই সেই হাসপাতালে ছুটে যান এ অভিনেতা। তবে এখন তিনি বেশ ভালো আছেন বলে জানা গেছে।
৭৬ বছর বয়সের এই অভিনেতা এখনো সমান ভাবে মুম্বাই চলচ্চিত্রে ম্যাজিক দেখাচ্ছেন। সম্প্রতি এ অভিনেতার ‘বদলা’ উপভোগ করেছেন দর্শক। সিনেমাটির প্রযোজনা করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। বক্স অফিসে ‘বদলা’র বেশ সফলতা লক্ষ করা গেছে। এ নিয়ে বেশ উচ্ছ্বাসিত শাহনেশাহ।
কয়েকদিন আগে সিনেমাটির সফলতার পর ‘বদলা’র প্রযোজক শাহরুখ খানকে উদ্দেশ্য করে অমিতাভ একটি টুইট বার্তা দিয়েছিলেন। সে বার্তায় অমিতাভ শাহরুখ খানের কাছে বোনাস টাকা চেয়েছিলেন। কেননা সিনেমাটি হিট হয়েছে। তার সে টুইটের জবাবও দিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন