Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

১৬ বছর পর ‘তেরে নাম টু’ থাকছেন সালমানই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ৩:৩৬ পিএম

খুব শীঘ্রই আসছে ‘তেরে নাম টু’। এটি ২০০৩ সালের ব্লকবাস্টার হিট সিনেমা ‘তেরে নাম’-এর সিকুয়েল। সিনেমাটি সেসময় এতোটাই জনপ্রিয়তা পায় যে পরিচালক সিনেমাটির সাফল্যকে ব্যবহার করে সিনেপ্রেমীদের হৃদয়ে আবার ঝড় তুলতে চাইছেন। আর সে কথা মাথায় রেখেই অনেকদিন থেকে ‘তেরে নাম’ সিনেমার পরিচালক সতীশ কৌশিক ‘তেরে নাম টু’ নিমার্ণ করার কথা ভাবতে থাকেন। প্রয়োজন শুধু ‘তেরে নাম’র মতো রোমান্টিক একটি কাহিনী।

ইতোমধ্যেই সেই গল্পও খুঁজে পেয়েছেন নির্মাতা। তাইতো সবকিছু চুড়ান্ত করে ফেলেছেন সতীশ। সম্প্রতি তিনি জানান দিয়েছেন খুব শিঘ্রই সিনেমাটির সিকুয়েল নির্মাণের কাজে হাত দেবেন। এর মাধ্যমে ১৬ বছর পর সিনেমাটির সিকুয়েল নির্মাণ হতে যাচ্ছে। খবর রয়েছে ২০১৯ সালের শেষের দিকেই এর শুটিং শুরু হবে। এ প্রসঙ্গে সতীশ কৌশিক বলেন, ‘হ্যাঁ, এটা সত্যি। আমি ‘তেরে নাম টু’ নির্মাণ করতে যাচ্ছি। এখন শুধু এটাই বলতে পারি, প্রথম ছবির মতো দ্বিতীয় কিস্তিতেও ছবির প্রেক্ষাপট হবে প্রেম কাহিনী।’

‘তেরে নাম’ সিনেমার প্রতিটি গান এখনও সিনেপ্রেমীদের মুখে মুখে। সিনেমাটি মুক্তির পর প্রশংসায় ভেসেছিলেন সালমান খানও। শাহরুখ, আমির খানদের মতো সালমান অভিনয়ে অতোটা পারদর্শী নন বলেই মানা হতো এক সময়। তবে তেরে নাম সিনেমাতে সালমান খানের অনবদ্য অভিনয় সে বছর দক্ষ সব অভিনেতাকেও কুপোকাত করে দেয়। তাই সিনেমাটির সিকুয়েলে সালমান খানই থাকবেন বলে জানা গেছে।

এ বিষয়ে পরিচালক জানান, ‘তেরে নাম টু’-তেও প্রধান চরিত্রে অভিনয় করবেন সালমান খান।’
এদিকে সাল্লুর বিপরীতে ভূমিকার স্থান কে নেবেন সেটা নিয়েই এখন যতো ভাবনা নির্মাতার। তবে নায়িকার ব্যপারটা এখনই কিছু জানাতে পারছেন না তিনি। কারণ চিত্রনাট্যের উপর নির্ভর করেই নায়িকা নির্বাচন করা হবে বলে জানিয়েছেন সতীশ কৌশিক।
উল্লেখ্য, ‘তেরে নাম’-এ সালমানের বিপরীতে প্রশংসনীয় অভিনয় করেছিলেন ভূমিকা চাওলা। সিনেমাটি ছিল ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত তামিল মুভি সেতুর পুনঃনির্মাণ। এর কাহিনী সত্য ঘটনা অবলম্বনে রচিত হয়েছে বলে তখন জানানো হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ