Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুদকের টিম হাসপাতালে প্রবেশ করতেই তালা ঝুলিয়ে পালিয়ে গেল স্টোর কিপার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ৩:৫০ পিএম

দুদক কর্মকর্তারা সাতক্ষীরা সদর হাসপাতাল চত্বরে ঢুকতেই তালা ঝুলিয়ে পালিয়ে গেলেন স্টোর কিপার ফজলুল হক। তাকে আর খুঁজে পাওয়া যায়নি। এমনকি তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া গেছে।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. রফিকুল ইসলাম।
জানা গেছে, ২০১৭-২০১৮ অর্থ বছরে সাতক্ষীরা সদর হাসপাতালের জন্য তিনটি পৃথক টেন্ডারে বরাদ্দকৃত ১৮ কোটি টাকার চিকিৎসা সরঞ্জাম ক্রয় না করে তা লোপাট করা হয়েছে- এমন অভিযোগ তদন্তে বুধবার দুদকের খুলনা সমন্বিত জেলা কার্যালয় থেকে সহকারী পরিচালক শাওন মিয়াসহ দুদকের চার কর্মকর্তা সাতক্ষীরা সদর হাসপাতালে আসেন। তারা হাসপাতাল চত্বরে পৌঁছাতেই স্টোর কিপার ফজলুল হক ভা-ারে তালা ঝুলিয়ে পালিয়ে যান।
ফজলুল হকের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে আগেও দুটি মামলা রয়েছে বলে জানিয়েছে দুদক।

এ প্রসঙ্গে দুদক’র সহকারী পরিচালক শাওন মিয়া জানান, তিনি বিষয়টি সিভিল সার্জনকে জানিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের অনুরোধ করেছেন।
তিনি জানান, স্বাস্থ্য সেবার মান উন্নয়নে বরাদ্দকৃত ১৮ কোটি টাকার চিকিৎসা সরঞ্জাম লুণ্ঠন সংক্রান্ত যাবতীয় কাগজপত্র জব্দ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২৫ জানুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ