Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৭ ডাকাত আটক

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ৪:১৪ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিরকালে ৭ডাকাতকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে বাচ্চু মিয়া(৫৪) মোঃ সোহাগ দেয়ান(৩০), মনির হোসেন(১৮),মোঃ সাগড়(১৯), মোঃ রজিব হোসেন(১৮), মোঃ সাকিল(২০) ও মোঃ বিল্লাল হোসেন(৪২)। গত মঙ্গলবার গভীর রাতে দক্ষিন কেরানীগঞ্জের বুড়িগঙ্গা প্রথম সেতুর উপর দিকে তাদের আটক করা হয়েছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এএসআই নিউটন কাজী আজ বুধবার (২৪এপ্রিল) সকালে জানান, মঙ্গলবার গভীর রাতে বুড়িগঙ্গা প্রথম সেতুর উপর একদল ডাকাত ডাতাতির প্রস্তুতি নিচ্ছিল । এসময় টহলরত অবস্থায় আমরা খবর পেয়ে দ্রুত সেখানে গিয়ে অভিযান চালিয়ে হাাতেনাতে ৭ ডাকাতকে আটক করি। এসময় তাদের কাছ থেকে লোহাড় রড,ধারালো ছুরি ও চাপাতি উদ্ধার করা হয়। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতির প্রস্তুতির সময় টহলরত পুলিশ তাদের আটক করে। তারা বিভিন্ন এলাকায় ডাকাতির ঘটনা ঘটিয়ে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ