Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোটরসাইকেলের আঘাতে চা দোকানীর মৃত্যু, আটক ২ কিশোর

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ৪:৫৪ পিএম

দুই কিশোরের বেপরোয়াগতির মোটরসাইকেলের আঘাতে আঃ জলিল পাটওয়ারী নামে এক চা দোকানীর মৃত্যু ঘটেছে। এ ঘটনায় দায়ের করা মামলায় পুলিশ ওই দুই কিশোরকে আটক করেছে। গত ১৪ এপ্রিল রাত ৯টায় চাঁদপুর শহরের স্টেডিয়াম রোডে দুর্ঘটনায় গুরুতর আহত হয় আঃ জলিল। ১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

চাঁদপুর শহরে উঠতিবয়সী বেশকিছু তরুণ ও কিশোর বেপরোয়াগতিতে মোটরসাইকেল চালিয়ে আতঙ্ক সৃষ্টি করে আসছে। বেপরোয়া মোটরসাইকেল চালানোর কারণে দুর্ঘটনায় পতিত হয়ে অনেকের প্রাণ যাচ্ছে। তেমনি শহরের হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র নাহিদ (১৪) ও হৃদয় (১৪) বেপরোয়াগতিতে মোটরসাইকেল চালিয়ে পথচারী আঃ জলিল পাটওয়ারীকে আহত করলে পরে মৃত্যু ঘটে।

জানা গেছে, জেলার মতলব দক্ষিণ উপজেলার গাবুয়া পাটওয়ারী বাড়ির আঃ জলিল পাটওয়ারী চাঁদপুর আউটার স্টেডিয়াম মার্কেটের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় ফিরছিলো। পথে স্টেডিয়াম রোডে ওই দুই কিশোর নাহিদ ও হৃদয় বেপরোয়াগতিতে মোটরসাইকেল চালিয়ে তাকে চাপা দেয়। এতে করে জলিল পাটওয়ারী মাথায় প্রচন্ড আঘাত পান। দুর্ঘটনার পর পথচারীরা উদ্ধার করে প্রথমে চাঁদপুর জেনারেল হাসপাতাল পাঠায় পরে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। ১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আঃ জলিল পাটওয়ারী মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

গত সোমবার আঃ জলিল পাটওয়ারীর বড়ভাই মোঃ হানিফ পাটওয়ারী মোটরসাইকেল চালক হৃদয় ও নাহিদকে অভিযুক্ত করে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করেন। তদন্তকারী কর্মকর্তা এসআই মিরাজ হোসেন খান ওইদিন গভীর রাতে তাদেরকে আটক করে। আটকের কয়েক ঘণ্টা পরই আহত জলিল পাটওয়ারীর মৃত্যু ঘটে। জলিল পাটওয়ারী স্ত্রী, এক কন্যা ও এক পুত্র সন্তান রেখে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ