Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

দীপিকার জুতার জন্য ‘আদর্শ স্বামী’র তমকা পেলেন রণবীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ৫:০০ পিএম

গত নভেম্বরে জাঁকালো আয়োজনে বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। এরপর থেকে নানা অনুষ্ঠানে হাতে হাত রেখে হাজির হয়েছেন তারা। বরাবরই মিডিয়ার চোখ ছিল তাদের ওপর। তবে এবার যেন আরও সূক্ষ্ম দৃষ্টিতে আটকে গেলেন এ তারকা জুটি।

সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তারা। আর সেখানে রণবীরকে দেখা গেল দীপিকার হিল হাতে! সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবিটি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বড়দের সঙ্গে কুশল বিনিময় করছেন দীপিকা পাড়ুকোন। আর স্ত্রীর পেন্সিল হিল হাতে নিয়ে পেছনে আছেন রণবীর সিং। ছবিটি ছড়িয়ে পড়ার পর থেকেই এটা নিয়ে চলছে ভীষণ আলোচনা। রণবীরকে ‘আদর্শ স্বামী’র তকমাও দিয়ে ফেলেছেন অনেকে।
এদিকে, কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় একইভাবে ভাইরাল হয়েছিলেন আনন্দ আহুজা-সোনম কাপুর। সেখানে আনন্দকে সোনমের জুতার ফিতা বেঁধে দিতে দেখা গিয়েছিল।

বিয়ের পর রণবীরের ‘সিম্বা’ ছবিটি মুক্তি পায়, যা ইতোমধ্যে হিটের তকমা পেয়েছে। তবে তিনি ‘৮৩’ ও ‘তাখত’ ছবির মাধ্যমে কাজে ফিরছেন। অন্যদিকে দীপিকা ‘ছাপ্পাক’ ছবির মাধ্যমে শুটিংয়ে ফিরলেন। ইতোমধ্যে এর ফার্স্টলুক পোস্টার এসেছে। বাস্তবের চরিত্র লক্ষ্মী আগারওয়ালকে অবলম্বন করে এটি সাজানো হয়েছে। এসিড সন্ত্রাসীসহ সব বাধার বিরুদ্ধে লড়াই করে সফল হয়ে নির্যাতিত নারীদের জন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন মেঘনা গুলজার।



 

Show all comments
  • Md.Munna sardar ২৪ এপ্রিল, ২০১৯, ১১:৩৮ পিএম says : 0
    She is Beutiful
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন