Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

‘ভারত’ জয়ের আগেই ক্যাটরিনার নতুন বার্তা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ৫:৪৩ পিএম

গত সোমবার মুক্তি পেয়েছে ক্যাটরিনা অভিনীত ‘ভারত’-এর ট্রেলার। সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে ক্যাটরিনার অনস্ক্রিন রসায়ন সুপারহিট। আর সে কারণেই সালমান-ক্যাটের ভক্তরা এখন মুখিয়ে আছে ‘ভারত’ উপভোগ করার জন্য। এগুলো সবার কমবেশি জানা। সম্প্রতি মুম্বাই চলচ্চিত্রে আরো এক ঘটনার জন্ম হয়েছে। আর তা জানান দিয়েছেন ক্যাটরিনা নিজেই। সুন্দরী তার ভক্তদের জানিয়েছেন খুব শিঘ্রই তিনি নতুন একটি ছবিটির শুটিং শুরু করবেন। আর এই ছবিতে বলিউড খিলাড়ী অক্ষয় কুমার আছেন তার বিপরীতে। ছবিটি পরিচালনা করবেন রোহিত শেটি।
এর আগেও একাধিক ছবিতে জুটি বাঁধতে দেখা গেছে তারকা এই জুটিকে। এর মধ্যে অন্যতম ‘নমস্তে লন্ডন’, ‘ওয়েলকাম’, ‘সিং ইজ কিং’।
এদিকে রোহিত শেটির ‘সূর্যবংশী’তে পুলিশের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগণের সঙ্গে ‘সিংঘম’ ও ‘সিংঘম রিটার্নস’-এর পর, রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ যে চতুর্থ সংযোজন এপর্যন্ত সবারই জানা। তবে অক্ষয়ের সঙ্গে কোন অভিনেত্রীকে রোমান্স করতে দেখা যাবে, সেই নিয়ে চলছিল বিস্তর জল্পনা-কল্পনা। করিনা কাপুর এবং সোনাক্ষীর মতো অভিনেত্রীদের নামও শোনা গিয়েছিল সেই তালিকায়। তবে, সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে রোহিতের পরবর্তী ছবির নায়িকা দেখা দিলেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই ছবি পোস্ট করে জানান দিলেন যে, রোহিতের নয়া ছবি ‘সূর্যবংশী’র নায়িকা হতে চলেছেন তিনি।
ক্যাটরিনার শেয়ার করা ছবিতে রোহিত-অক্ষয়ের সঙ্গে দেখা গিয়েছে করণ জোহরকেও। কারণ, ‘সিম্বা’র পর ফের ‘সূর্যবংশী’তে প্রযোজক হিসেবে জুটি বাঁধছেন রোহিত এবং করণ। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য আধিকারিকের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’।
রোহিতের ছবি মানেই, হাস্যরসের মোড়কে হাড়হিম করা স্টান্ট-অ্যাকশন রোমাঞ্চ, রোমান্সে ভরপুর। প্রথমত, রোহিতের পুলিশি ফ্র্যাঞ্চাইজি, দ্বিতীয়ত পুলিশি বেশে খিলাড়ি কুমারের পারফরম্যান্স এবং তৃতীয়ত, অক্ষয়-ক্যাটরিনার কেমিস্ট্রি- বক্স অফিসে কোটির ক্লাবে ঢোকার সমস্ত রকম রসদ যে এই ছবিতে বর্তমান, এমনটা কিন্তু ইন্ডাস্ট্রির অনেকেই বলতে শুরু করেছেন। ‘সূর্যবংশী’ মুক্তি পাবে ২০২০ সালের ঈদে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন