Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাহবুবুল সভাপতি সেলিম সাধারণ সম্পাদক

লেবার কোর্ট বার অ্যাসোসিয়েশন নির্বাচন-২০১৬ সম্পন্ন

প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : লেবার কোর্ট বার অ্যাসোসিয়েশন-২০১৬-২০১৭ সেশনের কার্যনিবাহী কমিটির সভাপতি পদে মাহবুবুল হক ও সাধারণ সম্পাদক পদে সেলিম আহসান খান নির্বাচিত হয়েছেন। গতকাল রাজউক এভিনিউস্থ শ্রম আদালত ভবনে সংগঠনটির নিজ কার্যালয়ে ভোট গণনা শেষে এ ফলাফল ঘোষণ করা হয়। নির্বাচন কমিশনার অ্যাডভোকেট হারুন অর রশিদ নির্বাচনের দায়িত্ব পালন করেন। বৃহস্পতিবার সকাল ৯ থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।
সভাপতি- মাহবুবুল হক, সহ সভাপতি আবদুল কুদ্দুস, মাসুদ হোসেন, সাধারণ সম্পাদক মো. সেলিম আহসান খান, সহকারী সম্পাদক-মোহাম্মদ মহসীন মজুমদার, লাইব্রেরি ও অফিস সেক্রেটারি মাহবুবুল আলম সিদ্দিকী, সাংস্কৃতিক সম্পাদক আমিনা আক্তার দেওয়ান, কোষাধ্যক্ষ পদে নজরুল ইসলাম বিজয়ী হন। এছাড়াও নির্বাচিত সাত জন সদস্য  হলেন- গোলাম মোস্তফা, এ. কে. এম. নাসিম, এ. এইচ এম সাজেদুর রহমান, এম আর ইসমাইল, সাহেদ আহম্মাদ লেলিন, কবির হোসেন তালুকদার ও এ. এস. এম. আনিসুজ্জামান।
১৪টি পদের মধ্যে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন  সভাপতি, সহ-সভাপতি (২টি পদ) ও সহকারী সম্পাদক। এদের মধ্যে মোট ভোটার সংখ্যা ৬৮। এবারের নির্বাচনের ৬৫ ভোট প্রয়োগ করা হয়েছে। ভোট গণনা শেষে সকলের উপস্থিতি এ ফলাফল ঘোষণা করা হয়। এসময় উপস্থিত ছিলেন লেবার কোর্টের চেয়ারম্যানসহ অন্যান্য কর্মকর্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহবুবুল সভাপতি সেলিম সাধারণ সম্পাদক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ