Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

স্বরূপকাঠি-পিরোজপুর সড়কে ট্রাক ও অটোর মুখোমুখি সংঘর্ষ

র‌্যাব সদস্যসহ আহত ৭

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ৭:৩৯ পিএম

নেছারাবাদে ট্রাক ও ব্যাটারি চালিত অটোর মুখোমুখি সংঘর্ষে র‌্যাব সদস্যসহ ৭ জন আহত হয়েছে। বুধবার(২৪ এপ্রিল) বিকেলে উপজেলার বিআরডিবি অফিসের সামনে পিরোজপুর-স্বরূপকাঠি সড়কে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর আহত সাথী(৩৫) ও অটো চালক আকাশ(১৮)কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত বাকিদের মধ্যে র‌্যাবসদস্য বাবুল সরদার(৫০),তার স্ত্রী খাদিজা বেগম(৪০), ছেলে জিহাদ(১০),কলেজ ছাত্রী ইতি(১৮) তার বোন ইভা(১৮) চিকিৎসা নিয়ে বাড়ী চলে গেছে।

অটোযাত্রী মোশারফ জানান, অটো ড্রাইভার আকাশ ৮জন যাত্রী নিয়ে স্বরূপকাঠি ষ্ট্যান্ড থেকে কামারকাঠির উদ্দেশ্যে যাচ্ছিলো। যাত্রী বোজাই ওই অটোটি উপজেলার বনবিভাগ অফিস সংলগ্ন রাস্তার মোড়ে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ডাব বোজাই ট্রাকের সাথে সামনা-সামনি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই যাত্রীরা সবাই দুর্ঘটনার শিকাড় হয়।
ওসি কেএম তারিকুল ইসলাম জানান, ড্রাইভারসহ ট্রাকটি আটক করা হয়েছে। ধুমড়ে মুচড়ে যাওয়া অটোটি উদ্ধার করা থানায় আনা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ