Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ২

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একাধিক মামলার পলাতক আসামি দিল মোহাম্মদ দিল নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মেরিন ড্রাইভ সড়কের পাশ্ববর্তী মহেশখালীয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দিল মোহাম্মদ সদর ইউনিয়নের গোদারবিল এলাকার মৃত মকবুল আহমদ প্রকাশ পুতুর ছেলে।
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ বলেন, মঙ্গলবার সন্ধ্যার দিকে গোদারবিল এলাকা থেকে দিল মোহাম্মদকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের পর মধ্যরাতে মেরিন ড্রাইভ সড়কের পাশ্ববর্তী মহেশখালীয়া পাড়া এলাকায় ইয়াবা এবং অস্ত্র উদ্ধার করতে গেলে আগে থেকে উৎপেতে থাকা দিল মোহাম্মদের সহযোগীরা তাকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে তার সহযোগীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে দিল মোহাম্মদকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরও জানান, দিল মোহাম্মদের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক, মানবপাচারসহ নয়টি মামলা রয়েছে। মঙ্গলবার রাতের এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে ছয়টি দেশীয় এলজি, ১৩ রাউন্ড কার্তুজ, সাত হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
অপরদিকে কয়েক ঘন্টার ব্যবধানে মোস্তাক আহমদ নামে আরেক ডাকাত পুলিশের গুলিতে নিহত হয়েছেন। টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লেংগুরবিল এলাকার বদিউজ্জামানের পুত্র মোস্তাক আহমদ ওরফে ডাকাত মোস্তাক। ঘটনাস্থল থেকে ৪টি এলজি, ৯ রাউন্ড কার্তুজ, ৩হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন