Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

তৃণমূল থেকেই প্রকৃত আ.লীগের হাতে নেতৃত্ব আসতে হবে

ফরিদগঞ্জে মুহম্মদ শফিকুর রহমান এমপি

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

ওর্য়াড ও ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলকে সামনে রেখে গতকাল বুধবার চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সভাপতি আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান। এসময় তিনি বলেন, তৃণমূল পর্যায়ে দলের শক্তি বৃদ্ধি পেয়েছে। তৃণমূল থেকেই প্রকৃত আওয়ামী লীগের হাতে নেতৃত্ব আসতে হবে। কারণ ত্যাগী ও প্রকৃত আওয়ামী লীগের হাতেই আওয়ামী লীগ নিরাপদ। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিকল্প নেই।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহাম্মেদ, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক আলমগীর হোসেন স্বপন, ওয়াহিদুর রহমান রানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার সহিদুল্যা তপাদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ