Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

যুগে যুগে আল কুরআন বিরোধীরাই ধ্বংস হয়েছে

সনদ বিতরণী অনুষ্ঠানে গিয়াস উদ্দিন চৌধুরী ফুলতলী

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

আল্লামা মুফতি গিয়াস উদ্দিন চৌধুরী ফুলতলী বলেছেন, প্রকৃত জ্ঞান বিবর্জিতরা মহাগ্রন্থ আল কুরআনকে চিনতে পারেনি। আর এ কারণে ওরা কুরআনের বিরোধীতা করে। যারাই পবিত্র কুরআনের বিরোধীতা করেছে তারা ইহকাল ও পরকালেই ধ্বংস হয়েছে। আর যারা কুরআনের পক্ষে কথা বলেছে তারা সমাজে বিশ্বে হয়েছে সম্মানীত।
গতকাল বুধবার লতিফিয়া হিফযুল কুরআন একাডেমী কর্তৃক আয়োজিত হিফজ তাকমিল বিভাগের পাগড়ী ও সনদ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
খলিফায়ে ফুলতলী মাওলানা হুসাইন আহমদের সভাপতিত্বে ও হা. মুহাম্মদ আজাদ আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলার সিনিয়র সহ সভাপতি প্রিন্সিপাল মাওলানা ছরওয়ারে জাহান, হলিয়ার পাড়া জামেয়া কাদরিয়া সুন্নিয়া ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, সিলেট সরকারি আলিয়া মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা ফজলুর রহমান চৌধুরী, ওসমানীনগর উপজেলার স্বনামধন্য চেয়ারম্যান মো. মঈনুল হক চৌধুরী, মাওলানা কাজী আ ফ ম আব্দুল কাইয়ুম, ওসমানীনগর উপজেলা আল ইসলার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মতিন গজনভী, মাওলানা সুলতান আহমদ, জুবেল আহমদ সেকেল। স্বাগত বক্তব্য রাখেন মাওলানা এম এ রব।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল মতিন চৌধুরী, হফিজ সিরাজুল ইসলাম, দৈনিক ইনকিলাব সাংবাদিক মাওলানা আবুল কালাম আজাদ, শেখ ফয়ছল আহমদ, মৌলভী মাহমুদ আলী, শিক্ষক ও অভিভাবকবৃন্দ, তালামীযের নেত্রীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ