Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

‘চিকিৎসা শুধু ব্যবসা নয়’

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

নরসিংদীর পলাশ থেকে দু’বার নির্বাচিত সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেছেন, চিকিৎসকরা সমাজের একটি অতি সচেতন অংশ। চিকিৎসা শুধু ব্যবসা নয়। চিকিৎসা হচ্ছে মানুষ ও মানবতার সেবার জন্য একটি মহান পেশা। কিন্তু আমরা এই সেবামূলক পেশাকে শুধু ব্যবসার গণ্ডিতে সীমাবদ্ধ করে ফেলার কারণে সমাজে আমাদের নিরাপত্তা বিঘি্নত হচ্ছে। মঙ্গলবার রাতে নরসিংদীর সিভিল সার্জন কার্যালয় অডিটোরিয়ামে বিপিএমপিএ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
সভায় বিশেষ অতিথি ছিলেন নরসিংদী সিভিল সার্জন ডা. মো. হেলাল উদ্দিন, আমন্ত্রিত অতিথি ছিলেন বিপিএমপিএ’র ডেপুটি সেক্রেটারি জেনারেল ডা. শেখ আব্দুল্লাহ আল মামুন। বিপিএমপি নরসিংদীর সভাপতি গবেষক ডা. মোজাম্মেল হক কমলের সভাপতিত্বে স্বাগতিক বক্তব্য রাখেন বিপিএমপিএ নরসিংদী সাধারণ সম্পাদক ডা. মু. সাজেদুল হক অপু, সেমিনার বিষয়ে বক্তব্য রাখেন ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস এর এসআর এক্সিকিউটিভ ডা. ইকরাম মো. ইসহাক, ‘ফিজিশিয়ানস ডিজার্ভ টু বি সেফ এট ওয়ার্ক’ বিষয়ে বক্তব্য রাখেন, প্ল্যাটফর্ম ফর ডক্টরস সেফটি অ্যান্ড রাইটস›র জয়েন্ট কনভেনোর ডাক্তার শেখ আব্দুল্লাহ আল মামুন। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, ডা. এ বি এম সাইফুল আলম, ডা. রতন কে. মল্লিক, ডা. এস এম কামরুজ্জামান, ডা. নবকুমার দেবনাথ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ