Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

আদনানের ১২তম মৃত্যুবার্ষিকী আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম | আপডেট : ১২:০০ পিএম, ২৫ এপ্রিল, ২০১৯

উপমহাদেশের প্রখ্যাত আলেম মরহুম মাওলানা এম এ মান্নান (রহ.) এর বড় নাতি, দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীনের ভাতিজা, দৈনিক ইনকিলাবের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ মঈনউদ্দীনের প্রথম সন্তান ইশফাক বিন মঈনউদ্দীনের (আদনান) ১২তম মৃত্যুবার্ষিকী আজ।
যুক্তরাষ্ট্রের বোস্টনস্থ ব্যাবসন কলেজের মেধাবী ছাত্র ছিলেন ইশফাক বিন মঈনউদ্দীন। ২০০৭ সালের ২৫ এপ্রিল মাত্র ২০ বছর বয়সে তিনি বোস্টনে এক মারাত্মক সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। উজ্জ্বল সম্ভাবনাময় এই মেধাবী তরুণের মর্মান্তিক মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার সাথে সাথে বোস্টনস্থ ব্যাবসন কলেজ এবং বাংলাদেশে সর্বত্র নেমে আসে শোকের ছায়া। বিভিন্ন মহল থেকে অব্যাহতভাবে আসতে থাকে সহানুভূতি ও শোকবাণী। মসজিদে গাউসুল আজমে মরহুম আদনানের জানাযার পর তাকে বনানী গোরস্থানে দাফন করা হয়। এতে শরিক হন দেশের সর্বস্তরের আলেম-ওলামা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীসহ হাজার হাজার মানুষ। আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, শুভানুধ্যায়ী, শুভাকাঙ্ক্ষীসহ অগণিত মানুষ আল্লাহর প্রতি তাঁর রূহের মাগফিরাত কামনায় মোনাজাত করেন। এ এম এম বাহাউদ্দীনের পরিবার পরিজন আদনানের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, শুভানুধ্যায়ীসহ সবার প্রতি মরহুমের রূহের মাগফিরাত কামনায় দোয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।



 

Show all comments
  • মুরশাদ সুবহানী ২৫ এপ্রিল, ২০১৯, ২:০১ এএম says : 0
    ইশ্ফাক বিন মঈনউদ্দীন(আদনান)-এর রুহের মাগফিরাত কামনা করছি। মহান আল্লাহ রাব্বুল আল আমিন তাকে জান্নাতবাসী করুন । আমিন। মুরশাদ সুবহানী, পাবনা । ২৫/৪/১৯
    Total Reply(0) Reply
  • Habib ২৫ এপ্রিল, ২০১৯, ৩:২২ এএম says : 0
    মরহুমের রূহের মাগফিরাত কামনা করছি
    Total Reply(0) Reply
  • সাব্বির ২৫ এপ্রিল, ২০১৯, ৩:২৩ এএম says : 0
    আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুবার্ষিকী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ