Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে গৃহবধূর লাশ উদ্ধার

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

টঙ্গীর পাগার ঝিনু মার্কেট এলাকা থেকে নূরজাহান বেগম (৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে টঙ্গী থানা পুলিশ। মঙ্গলবার রাত দেড়টার দিকে পাগার ঝিনু মার্কেট এলাকায় ঘটনাটি ঘটে। নিহত নূরজাহান বেগম নোয়াখালী জেলার চাটখিল থানার পাইকপাড়া এলাকার জহিরুল ইসলামের স্ত্রী বলে জানা গেছে। এ ঘটনায় তার স্বামী জহিরুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, নূরজাহান বেগম জহিরুলের দ্বিতীয় স্ত্রী। স্ত্রীকে নিয়ে জহিরুল ওই এলাকায় একটি ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। জহিরুল ওই এলাকায় মুদি দোকানের ব্যবসা করতেন। মঙ্গলবার রাতে জহিরুল গ্রামের বাড়ি থেকে টঙ্গীর বাসায় এসে ঘরের দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি শুরু করে। কোন সারা-শব্দ না পেয়ে পুলিশে খবর দেয়।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. কামল হোসেন জানান, নিহতের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে নূরজাহানের গলাকাটা লাশ এবং একটি রক্তমাখা বটি উদ্ধার করে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী জহিরুলকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
#

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ