Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

প্রতি বছর আমায় কুর্তা-মিষ্টি পাঠান মমতা দিদি

অক্ষয়কে বললেন নমো

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

বছরে দু-তিনবার তাঁকে উপহার পাঠান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি পাঠান কুর্তা ও মিষ্টি। বলিউডের সুপারস্টার অক্ষয় কুমারকে দেয়া সাক্ষাৎকারে এমনই দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
প্রধানমন্ত্রীর বাসভবনে হওয়া সাক্ষাৎকার অনুষ্ঠানে নমো বলেন, ‘লোকে শুনলে চমকে যাবে। নির্বাচনী মওসুমে এটা আমার বলা উচিত না। তবে প্রতি বছর আমায় উপহার পাঠান মমতা দিদি। তিনি এখনও প্রতি বছর আমায় ২-১টা কুর্তা পাঠান।’ তিনি আরো বলেন, প্রতি বছর তাঁকে নতুন ধরনের মিষ্টি পাঠাতেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মোদীর কথায়, ‘একবার সেটা দেখেছিলেন মমতা দিদি। তারপর থেকে তিনি বছরে একবার বা দু’বার করে আমায় মিষ্টি পাঠাতে শুরু করেন।’
আসানসোলে মমতার বিরুদ্ধে তীব্র আক্রমণ শানানোর পরদিনই এ কথা বললেন প্রধানমন্ত্রী। বিরোধীদের সঙ্গে তার সম্পর্ক রক্ষার কথা জানিয়ে তিনি বলেন, ‘বিরোধীরা আমার খুব ভালো বন্ধু। অনেক সময় একসঙ্গে খেয়েওছি।’ সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ