Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

সাভারে ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত, আটক ৪

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

ঢাকার সাভারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই বন্ধুর সংঘর্ষের মাঝে পরে ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নাঈম মিয়া নিহত হয়েছে। এঘটনায় পুলিশ ৪জনকে আটক করেছে। নিহত নাঈম মিয়া (২০) সাভার পৌর এলাকার মধ্য রাজাশন মহল্লার মনির হোসেনের পুত্র। সে এইচএসসি পরীক্ষার্থী ছিল। মঙ্গলবার রাতে সাভারের মধ্য রাজাশন এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ বুধবার সকালে অভিযান চালিয়ে নিহতের বন্ধু শাকিল, মিলন, রিফাতসহ ৪ জনকে আটক করেছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাভার মডেল থানার এসআই মোফাজ্জল হোসেন বলেন, ক্যারাম বোর্ড খেলাকে কেন্দ্র করে মিলন ও শাকিলের মধ্যে সংঘর্ষ হয়। তখন তাদের বন্ধু নাঈম ফেরাতে গেলে ছুরিকাঘাতে নাঈম গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাতেই চিকিৎসাধীন অবস্থার সে মারা যায়।
তিনি আরও জানান, বুধবার সকালে এলাকায় অভিযান চালিয়ে নিহতের ৪ বন্ধুকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ