Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

শ্রীলঙ্কায় সন্ত্রাসীদের দমনে সহায়তা করবে পাকিস্তান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ১২:২৫ এএম

শ্রীলঙ্কায় সন্ত্রাসীদের দমনে যে কোনো পদক্ষেপে পাকিস্তান সহায়তা করবে বলে জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান। গতকাল বুধবার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিংহের সঙ্গে ফোনালাপে এ কথা জানান তিনি। শ্রীলঙ্কার এই গভীর সঙ্কটে পাকিস্তান তাদের পাশে আছে জানিয়ে লঙ্কান প্রধানমন্ত্রীকে ইমরান বলেন, ভয়াবহ এ হামলায় এত মানুষের ম‚ল্যবান প্রাণহানিতে পাকিস্তানের জনগণ খুবই উদ্বিগ্ন। এ দুঃসময়ে আমরা শ্রীলঙ্কার ভাইদের কাঁধে কাঁধ মিলিয়ে চলতে চাই।
সন্ত্রাসীরা বিশ্ব নিরাপত্তার জন্য হুমকি উল্লেখ করে পাক প্রধানমন্ত্রী বলেন, সন্ত্রাসীদের কোনো ধর্ম ও দেশ নেই। তারা পুরো বিশ্বের নিরাপত্তার জন্য হুমকি। পাকিস্তান পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র ডা. মোহা. ফায়সাল এক টুইটবার্তায় জানিয়েছেন, রনিল বিক্রমাসিংহের সঙ্গে ফোনালাপে ইমরান খান নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান এবং আহতদের দ্রæত সুস্থতা কামনা করেন। স‚ত্র : ডন ও জিয়ো নিউজ

 



 

Show all comments
  • ash ২৫ এপ্রিল, ২০১৯, ৬:২৯ এএম says : 0
    DO FIRST YOUR OWN COUNTRY !!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীলঙ্কা

২৭ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন