Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

হাবের দ্বি-বার্ষিক নির্বাচন আজ প্রতিদ্ব›িদ্বতায় তিনটি প্যানেল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১২:০৮ এএম

হাবের দ্বি-বার্ষিক নির্বাচন (২০১৯-২০২১) আজ বৃহস্পতিবার শুরু হচ্ছে। ৯শ’ ৯১ জন ভোটার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা নয়া পল্টনস্থ আনন্দ ভবন কমিউনিটি সেন্টারের তাদের পছন্দের প্যানেলকে ভোট দিবেন। হাবের বর্তমান কমিটি বিভক্তির বেড়াজালে পড়ে তিনটি প্যানেল নিয়ে হাব নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করছে।
নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতাকারী প্যানেল তিনটি হচ্ছে, হাবের ইসি’র অন্যতম সদস্য ড. আব্দুল্লাহ আল নাসেরকে প্যানেল প্রধান করে সচেতন হাব গণতান্ত্রিক ফোরাম, হাবের তরুণ মহাসচিব এম শাহাদাত হোসাইন তসলিমকে প্যানেল প্রধান করে হাব সম্মিলিত ফোরাম এবং হাবের সভাপতি আলহাজ আব্দুস ছোহবান ভূঁইয়ার নেতৃত্বে আটাবের সহ-সভাপতি আসলাম খানকে প্যানেল প্রধান করে হাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্ট । সচেতন হাব গণতান্ত্রিক ফোরামের প্যানেল প্রধান ড. আব্দুল্লাহ আল নাসের বলেন, নির্বাচনে তার প্যানেল বিজয়ী হলে হাব হজ প্যাকেজের পুরো টাকা জমা নিয়ে চূড়ান্ত হজযাত্রী নিবন্ধন, হজযাত্রী পরিবহনের থার্ড ক্যারিয়ার চালু এবং দুর্নীতি মুক্ত হাব প্রতিষ্ঠা করা হবে।
হাব সম্মিলিত ফোরামের প্যানেল প্রধান এম শাহাদাত হোসাইন তসলিম বলেন, আমার প্যানেল বিজয়ী হলে হাব পল্লীর সমস্যার সমাধান, জেদ্দার পরিবর্তে ঢাকায় হজযাত্রীদের প্রি-এরাইভাল ইমিগ্রেশন বাস্তবায়ন এবং মুনাজ্জেমদের ৬ মাসের মাল্টিপোল ভিসার ব্যবস্থা করা হবে ইনশাআল্লাহ। হাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্টের প্যানেল প্রধান আসলাম খান বলেন, নির্বাচনে জয়ী হলে কম টাকায় হজে নেয়ার প্রতিযোগিতা বন্ধে হজের পুরো টাকা জমা নিয়েই নিবন্ধন করার উদ্যোগ এবং হাব পল্লীর অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ