Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

স্বামীর হাতে স্ত্রী খুন

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১২:০৮ এএম

ঢাকার কেরানীগঞ্জে পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে স্বামীর হাতে খুন হয়েছে অন্তঃসত্ত্বা স্ত্রী। নিহত স্ত্রীর নাম হোসনেয়ারা বেগম (১৬)। গতকাল বুধবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এই ঘটনায় ঘাতক স্বামী মো. ইমন (১৯) কে আটক করা হয়েছে।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই আজাহারুল ইসলাম জানান, আটক স্বামী ইমন পেশায় একজন রাজমিস্ত্রি। তার বাবার নাম মৃত ইমরান হোসেন। বাড়ি ভোলা জেলার চরফ্যাশান থানার ঘোষের হাট গ্রামে। ৯ মাস পূর্বে সে একই এলাকার হোসনেয়ারাকে বিবাহ করে। স্ত্রী হোসেনেয়ারাকে সাথে নিয়ে শুভাঢ্যা ইউনিয়নের চুনকুটিয়া এলাকায় মোজাম্মেল হকের বাড়িতে ভাড়া থাকে। গত মঙ্গলবার রাতে পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে স্ত্রী হোসেনেয়ারার সাথে তার ঝগড়া বাঁধে। ঝগড়ার একপর্যায়ে সে স্ত্রীর গলা টিপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে। আমরা দুপুরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করি। এসময় ঘাতক স্বামী ইমনকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ