Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

তামিল ছবির নায়ক জোসেফ বিজয়কে পেটাবেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ৩:৩৮ পিএম

দীর্ঘদিন নতুন কোনো ছবিতে অভিনয় করছেন না বলিউড বাদশা শাহরুখ খান। কারণ পর পর বেশ কয়েকটি ছবিতে তার অভিনয় দর্শক সেভাবে গ্রহণ করেননি। হয়তো সে কারণেই ব্যর্থতার দায় স্বীকার করে বিরতিতে আছেন সুপারস্টার। তবে নানা সময় তাকে নিয়ে নানা ধরনের খবর প্রকাশ পেয়েছে বিশ্ব গণমাধ্যমে। ফিরছেন, ফিরছেন করে পার হচ্ছে দিনের পর দিন। এরপরও নতুন কোনো ছবির শুটিংয়ে দেখা যাচ্ছে না সুপারস্টারকে।
সুপারস্টারকে নিয়ে আবারো এক খবর প্রকাশ পেয়েছে ভারতীয় গণমাধ্যমে। সে খবরে রীতিমতো সয়লাব বিশ্ব বিনোদন। ভারতীয় একাধিক সংবাদ মাধ্যমের দাবি প্রেমিক পুরুষ নাকি মন্দ লোকের চরিত্রে অভিনয় করতে চলেছেন। তাও আবার বলিউডের কোনো চলচ্চিত্রে নয়। কয়েকদিনের মধ্যে তামিলের একটি ছবিটির শুটিং শুরু হচ্ছে। আর এই ছবিতে নায়ক নয়, খলনায়কের ভূমিকায় অভিনয় করতে চলেছেন কিং খান। খবরটি যদি সত্যি হয় তাহলে দীর্ঘ ক্যারিয়ারে এবারই প্রথম তামিল কোনো ছবিতে অভিনয় করবেন শাহরুখ। তবে বিষয়টি নিয়ে এখনও খান সাহেবের কাছ থেকে তেমন কোনো বার্তা আসেনি।
জানা যায়, বিজয়কুমারের ‘থালাপথি ৬৩’ ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউড সুপারস্টার। শাহরুখকে নিয়ে কয়েকদিনের মধ্যে মুম্বই অথবা চেন্নাইয়ে দু’তিনদিন শুটিং হবে ছবিটির। এতে কিং খানকে মাত্র ১৫ মিনিট পর্দায় দেখবেন দর্শক। তবে ছোট হলেও শাহরুখের চরিত্র বেশ গুরুত্বপূর্ণ। ছবিটিতে সুপারস্টার প্রধান ভিলেনের চরিত্রে অভিনয় করবেন। তামিলের জনপ্রিয় অভিনেতা জোসেফ বিজয়ের বিপরীতে দেখা যাকে বলিউড বাদশাকে। এতে মন্দলোক হয়ে তামিলের নায়ক জোসেফ বিজয়কে পেটাবেন শাহরুখ।
এদিকে চেন্নাইয়ে আইপিএল ম্যাচ দেখার সময়ই শাহরুখের পাশে বসে পরিচালক অ্যটলি কুমারের নিবিড় আলোচনা এ খবরকে আরো জোরালো করেছে মুম্বাই বাসীর কাছে। শুধু তাই নয়, কথা রয়েছে, ‘থালাপথি ৬৩’ ছাড়া তামিল ছবি ‘মের্শাল’-এর হিন্দি ভার্সনেও কাজ করবেন শাহরুখ। ওই ছবির পরিচালকও অ্যটলি কুমার।



 

Show all comments
  • Evance Costa ৯ মে, ২০১৯, ৯:৫৭ এএম says : 0
    Movie ti dekhe valo lageche, kintu Humaun Sir je vabe Devi ke uposthapon korechen movie te kicho akta Kom chilo.... Onk sundor akta movie dekhechi.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ