Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

নলছিটিতে দশটন পলিথিন জব্দ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ৪:১১ পিএম

ঝালকাঠির নলছিটিতে একটি ট্রাক ভর্তি দশটন নিষিদ্ধ পলিথিন জব্দ করেছে পুলিশ। বুধবার রাতে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের নলছিটি উপজেলার দপদপিয়া জিরোপয়েন্ট এলাকা থেকে দশলাখ টাকামূল্যের এ পলিথিন জব্দ করা হয়। এসময় ট্রাকের চালক ও চালকের সহকারীকে আটক করে পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ট্রাক ভর্তি করে নিষিদ্ধ ঘোষিত দশটন পলিথিন নিয়ে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়ক দিয়ে বরগুনা যাচ্ছিল। পথে নলছিটি উপজেলার দপদপিয়া জিরোপয়েন্ট এলাকায় পুলিশ তল্লাশী চালিয়ে ট্রাকসহ পলিথিন জব্দ করে। এসময় ট্রাকের চালক মো. জালাল উদ্দিন (৩৫) ও চালকের সহকারী মো. আল আমিনকে আটক করা হয়। আটককৃতরা যশোরের বেনাপোল বন্দরের দীঘিরপার এলাকার বাসিন্দা। পরে ভ্রাম্যমান আদালত তাদের দুইজনকে ৫০ হাজার টাকা জরিমানা করেন। ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম এ জরিমানার আদেশ প্রদান করেন।
নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, জব্দ ট্রাক ও পলিথিন বরিশাল পরিবেশ অধিপ্তরের কাছে হস্তান্তর করা হয়। তারা আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন