Inqilab Logo

ঢাকা, বুধবার ২২ মে ২০১৯, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০ হিজরী।

পাবনায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে কলেজ ছাত্র জেল হাজতে

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ৪:১৬ পিএম

পাবনার আমিনপুর থানা এলাকায় ফের ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ১০ দিনে মধ্যে আরও একটি অমানবিক ঘটনার ঘটলো। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে মোবাইলে নতুন গান তুলে দেয়ার কথা বলে ওই ছাত্রীকে তাদের বাড়িতে ডেকে নিয়ে অনিক নামে এক কলেজ ছাত্র এবং ওই ছাত্রীকে ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়।
এ ঘটনায় ভুক্তভোগী স্কুল শিক্ষার্থীর পরিবারের দায়ের করা মামলায় বুধবার রাতে কলেজ ছাত্র অনিক হাসানকে (১৯ ছাত্রকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত অনিক একই থানা এলাকার সুজানগর উপজেলার বোয়ালিয়া গ্রামের আব্দুল মমিনের পুত্র।
পুলিশ জানায়,
কলেজ ছাত্র অনিক সোনাতলা গ্রামে মামার বাড়িতে থেকে লেখাপড়া করে। মঙ্গলবার ঐ ছাত্রীকে মোবাইল ফোনে গান তোলার কথা বলে কৌশলে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। বুধবার দুপুরে ঐ স্কুল ছাত্রী ও তার মায়ের সাথে থানায় এসে এই অভিযোগ করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তাকে রাতে আটক করে।
আমিনপুর থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম, পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে স্কুলছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। আজ বৃহস্পতিবার অভিযুক্ত অনিককে পাবনার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত সি/ডাব্লিউ মূলে ঐ ছাত্রকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।
প্রসঙ্গত : গত ১৪ এপ্রিল নববর্ষের দিন আমিনপুর থানার দিঘলকান্দির বোনের বাড়ি থেকে অটোরিকশা যোগে নিজ বাড়িতে ফেরার পথে অষ্টম শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হন। অটো চালক জহরুলকে ১৬ এপ্রিল ঢাকার শান্তিবাগ এলাকা থেকে র‌্যাব আটক করে। পরে তার সহযোগি আল আমিনকে গ্রেফতার করা হয়। এরা এখন জেল হাজতে। একই সময়ের মধ্যে সাঁথিয়ায় এক প্রতিবন্ধী ধর্ষণের শিকার হন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ