Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

ভিনদেশি সিনেমার টিকিট পেতে মরিয়া ঢাকাই দর্শক!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ৫:২৭ পিএম | আপডেট : ৫:৩৬ পিএম, ২৫ এপ্রিল, ২০১৯

আগামীকাল শুক্রবার (২৬ এপ্রিল) বিশ্ব জুড়ে মুক্তি পাচ্ছে অ্যান্থনি রুশো ও জো রুশো পরিচালিত ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। এতে অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র, ক্রিস ইভান্স, মার্ক রাফালো, ক্রিস হেমসওর্থ, স্কারলেট জোহানসন, জেরেমি রেনার, ব্রি লারসন, ডন চিডল, পল রাড, জশ ব্রোলিনসহ অনেকে।
‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম মুক্তি উপলক্ষে আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল থেকে এক হুলুস্থুল কান্ডের স্বাক্ষী হলো ঢাকাবাসী। স্টার সিনেপ্লেক্সের দুইটি শাখায় অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। এ খবর ছড়িয়ে পড়লে প্রাণপণে বসুন্ধরা শপিংমল ও সীমান্ত সম্ভারের দিকে দৌড়াতে থাকেন সিনেপ্রেমী দর্শক। এর প্রমাণ মিলেছে একটি ভিডিও এবং কিছু স্থিরচিত্রে। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে টিকিট প্রত্যাশীরা রাজধানীর বসুন্ধরা শপিংমহলের গেট দিয়ে ভেতরে ঢুকতে রীতিমতো দৌড়ের প্রতিযোগিতায় অংশ নিয়েছেন বলে দেখা গেছে । অনেকে শপিংমলটির সামনের কৃত্রিম লেকের মধ্যেও ঝাঁপিয়ে পড়ে দৌড়ে যান!
অন্যদিকে ভোর সাড়ে ছটার সময় থেকে লাইন পড়ে যায় ধানমন্ডি এলাকায়। সীমান্ত সম্ভার শপিং সেন্টার থেকে এটি শুরু হয়ে চলে যায় নিউমার্কেট পুলিশ বক্স পর্যন্ত!
ধারণা করা হচ্ছে, অতীতে আর কোনও সিনেমার অগ্রিম টিকিটের জন্য বাংলাদেশের মানুষ এমন মরিয়া হয়ে ওঠেনি। এদিকে বিষয়টির সত্যটা জানালেন অনেকে। জানালেন সকাল ছয়টা থেকেই তরুণরা ভিড় করতে থাকে রাজধানীর স্টার সিনেপ্লেক্সের দুটি শাখার (বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভার) আশেপাশে। সকাল থেকে লাইনে দাঁড়িয়ে দুপুর নাগাদ টিকিট পেয়েছেন এমন এক দর্শক নাহিয়ান ইমন বলেন, ‘সকাল থেকেই দাঁড়িয়ে আছি। বসুন্ধরার ভেতর ও বাইরে বেশ ভিড় ছিল। কাউন্টারের সামনে পৌঁছাতে পৌঁছাতে শুক্রবার ও শনিবারের সব টিকিট বিক্রি হয়ে গেছে। আমি পেয়েছি রবিবারের টিকিট! সবচেয়ে বড় বিষয় টিকিট পেয়েছি। কষ্ট সার্থক। এখন শুধু রবিবারের অপেক্ষা।’
টিকিট বিপণন নিয়ে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ কর্মকর্তা মেজবাহ উদ্দিন বলেন, ‘বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভারে ছবিটি চলবে। আগাম টিকিটের জন্য প্রচণ্ড ভিড় আমরা লক্ষ করছি। এর আগে এমনটা হলেও এবারের ছবিকে ঘিরে যা হয়েছে তা অন্য সবকিছুকে ছাড়িয়ে গেছে। টিকিটও রবিবার পর্যন্ত প্রায় শেষ। অগ্রিম আরও টিকিট ছাড়া হবে কিনা- তা নিয়ে আমরা ভাবছি।’
মার্ভেল কমিকসের সুপারহিরোদের শেষ খেলা নিয়ে সাজানো ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। আগামী ২৬ এপ্রিল ইংরেজি ভাষার পাশাপাশি হিন্দি, তামিল ও তেলুগুতে মুক্তি পাবে অ্যান্থনি রুশো ও জো রুশো পরিচালিত ছবিটি।
ভিডিও লিঙ্ক 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অ্যাভেঞ্জার্স: এন্ডগেম
আরও পড়ুন