Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

ভারতের নির্বাচন কমিশন প্রকাশ করলো আমির খানের ভিডিও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ৫:৫৮ পিএম

ভারতে চলছে লোকসভা নির্বাচন। এ নিয়ে সাধারণ মানুষের মতো উত্তেজনা বিরাজ করছে বলিউড তারকাদের মাঝে। আর তাইতো নিজের থেকেই নির্বাচনী প্রচারণায় নেমেছেন অনেকে। কয়েকদিন আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তারকাদের অনুরোধ জানিয়েছেন নির্বাচনী প্রচারণা চালাতে। তার ডাকে সাড়া দিয়ে অনেকেই নাম লিখিয়েছেন প্রচারণায়। আবার অনেকেই নিজ উদ্দোগ্যেই করছেন প্রচারণা।নানা ভাবে জনগণকে ভোট দেয়ার জন্য অনুরোধ করছেন তারা। সম্প্রতি বলিউড বাদশা শাহরুখ খান নিজের কন্ঠে একটি র‌্যাপ গানের মাধ্যমে গনগণকে ভোট দিতে উৎসাহ দিয়েছেন।
এবার এই তালিকায় যুক্ত হলেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খানও। আমির খানকে ভারতের নির্বাচন কমিশন জাতীয় তারকা হিসেবে নির্বাচিত করেছে। আর তাই দেশের প্রতি দায়িত্ব পালনের জন্য লোকসভা নির্বাচনে জনগণকে ভোট দেয়ার জন্য অনুরোধ করেছেন আমির খান। একটি ভিডিও বার্তার মাধ্যমে এই অনুরোধ জানিয়েছেন সুপারস্টার।
আমির খানের এ ভিডিওটি ভারতের ইলেকশন কমিশনের টুইটারে শেয়ার করা হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ভাইরাল হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ