Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

মহাদেবপুরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ, গ্রেফতার ৭

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ৬:৪৯ পিএম

নওগাঁর মহাদেবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জহুরুল ইসলাম (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ৭জনকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের শীবরামপুর গ্রামে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রাতে শীবরামপুর গ্রামের শামসুল হকের ছেলে জহুরুল ইসলাম স্ত্রী সন্তানকে নিয়ে ঘুমিয়ে পরলে একই গ্রামের মোশারফ হোসেনের ছেলে আশরাফুল ইসলাম বাচ্চু জহুলের ঘরের জানালায় লাইট মারে এবং লাইটের আলো পেয়ে জহুরুল ও তার স্ত্রীর চোখে পরায় তাদের ঘুম ভেঙ্গে যায় এবং তারা আশরাফুলকে দেখতে পেলে চিৎকার শুরু করে। তাদের চিৎকারে বাড়ীর লোকজন বিষয়টি জানতে পেরে আশরাফুলকে আটক করে এবং এক পর্যায়ে মারপিট শুরু হলে আশরাফুলের দায়ের আঘাতে ঘটনাস্থলেই জহুলের মৃত্যু হয়। পুলিশ খবর পেয়ে ওই রাতেই আশরাফুল ইসলাম, তার বাবা মোশারফ হোসেন, তার মা ফতেমা, তার ভাই মিলন, মাহবুব আলম, তার স্ত্রী কুলসুম এবং তার আতœীয় মান্দা উপজেলার কুসুম্বা বাগ দেওয়ানপাড়ার লজের সরকারের ছেলে আল মামুনকে গ্রেফতার করে। এ ঘটনায় জহুরুলের বাবা শামসুল হক বাদী হয়ে ৯জনের বিরুদ্ধে গতকাল বৃহস্পতিবার মহাদেবপুর থানায় হত্যা মামলা দায়ের করে। মামলার তদন্তকারী কর্মকর্তা এরশাদুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকেই ৭জনকে গ্রেফতার করা হয়েছে। আর বাঁকীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে। মহাদেবপুর থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, সামান্য তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হত্যার বিষয়টি দু:খজনক। তবে এই ঘটনার সাথে জড়িতদের কাউকে ছাড় দেওয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা

১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ