Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

বাঘাইছড়িতে আগ্নেয়াস্ত্রসহ ইউপিডিএফের ২ চাঁদাবাজ আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ৭:৩৬ পিএম

রাঙ্গামাটি পার্বত্য জেলার অন্তর্গত বাঘাইছড়ি উপজেলাধীন শুকনাছড়ি এলাকায় ইউপিডিএফ (মূল) প্রসীত গ্রুপের দুইজন চাঁদাবাজকে নিরাপত্তাবাহিনীর বাঘাইহাট জোনের নেতৃত্বাধীন যৌথ বাহিনীর একটি দল অস্ত্রসহ আটক করেছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে বাঘাইহাট সেনা জোনের স্টাফ অফিসার মেজর আবুল বাশার এর নেতৃত্বে শুকনাছড়ি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে শুকনাছড়ি এলাকা থেকে শুদ্ধজয় চাকমা(৪৫), রিকেল চাকমা (২৭) কে আটক করা হয়। আটক দুইজনের বাড়ি দিঘীনালা উপজেলার ক্ষেত্রপুর ও মেরুং এলাকায়।

এসময় তাদের কাছ থেকে ০১টি পিস্তল (মেডইন ইউএসএ) সহ ৫ রাউন্ড এ্যামুনিশন এবং ১ রাউন্ড এ্যামুনিশনসহ ০১টি এলজি, চাঁদার রশিদ বই ১২টি ও চাঁদার আদায়কৃত ২৬৪১০টাকা পাওয়া যায়।

এবিষয়ে বাঘাইহাট জোন অধিনায়ক লে. কর্নেল হুমায়ুন কবির বলেন, ইউপিডিএফ’র কালেক্টররা শুকনাছড়ি এলাকায় চাঁদা আদায় করছে এমন তথ্যের বিত্তিতে অভিযান পরিচালনা করে ইউপিডিএফ’র দুজন কালেক্টরকে আটক করা হয়। এসময় নিরাপত্বাতাহিনীর উপস্থিতি টের পেয়ে একজন কালেক্টর পালানোর সময় বাম পায়ে গুলিবিদ্ধ হয়। আটকৃতদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

উক্ত দুই চাঁদাবাজ আটক হওয়ায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদাবাজ আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ