Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় নববধূকে ধর্ষণ : ৪ জনের বিরুদ্ধে মামলা

কলাপাড়া(পটুয়াখালী) | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ৭:৫৫ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় স্বামীর সাথে খালু বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছেন নববধূ (২০)। এ ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার চাকামইয়া ইউনিয়নের মৌলভীর তবক গ্রামে। স্বামীসহ স্বজনদের মারধর করে ওই গ্রামের বখাটে ভাড়াটে মোটরসাইকেল চালক রফিক এ বধূকে ধর্ষণ করে। গৃহবধুর ডাক-চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। আহত অবস্থায় গৃহবধুকে ওই দিন রাত ১১টার দিকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গৃহবধুর স্বামী মো. জাহিদুল ইসলাম সুজন হাওলাদার নিশানবাড়িয়া গ্রামের হাকিম ফকিরের ছেলে রফিককে প্রধান আসামী করে চারজনের নামে বৃহস্পতিবার কলাপাড়া থানায় মামলা দায়ের করেছেন।
মামলায় অপর আসমিরা হলেন, মৌলভীর তবক গ্রামের এছাহাক হাওলাদারের ছেলে খালেক হাওলাদার, নিশানবাড়িয়ার দেলোয়ারের ছেলে মো. রাসেল ও পার্শ্ববর্তী উপজেলা আমতলী পৌরসভার খোন্তাকাটা এলাকার মন্নান গাজীর ছেলে মো. জাফর গাজী।
মামলা সূত্রে জানা গেছে, বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের লোদা গ্রামের সুজন হাওলাদার তার নববিবাহিত স্ত্রীকে নিয়ে কলাপাড়ার চাকামইয়া ইউনিয়নের নিশানবাড়িয়ার মৌলভীর তবক গ্রামে খালু শ^শুর বশারের বাড়িতে বুধবার শেষ বিকেলে বেড়াতে আসেন। রাত আনুমানিক আট টায় এ চক্র ওই বাড়িতে গিয়ে ওঠে। সন্ত্রাসী স্টাইলে স্বামী-স্ত্রীকে আলাদা করে জানতে চায় তাদের বিয়ের কাবিনসহ বৈধতা আছে কি না। এক ফাকে তানজিলাকে মুখ চেপে ওই গ্রামের মো.আনোয়ার হোসেনের বাড়ির পশ্চিম পাশে মাঠের মধ্যে নিয়ে হাত-পা জাপটে ধরে বখাটে রফিক ধর্ষণ করে। এ গৃহবধুর ডাকচিৎকারে গ্রামের লোকজন এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়।
ধর্ষিতা ওই নববধূ কান্না বিজড়িত কন্ঠে জানান, ওদের হাত-পা ধরে আকুতি মিনতি করলেও আমাকে ছাড়েনি।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ভিকটিমকে বৃহস্পতিবার ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ