Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৫ জানুয়ারী ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

দেবীগঞ্জে গৃহবধূ ধর্ষণের অভিযোগে মামলা

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ৮:১৬ পিএম

পঞ্চগড়ের দেবীগঞ্জে নববিবাহিত এক গৃহবধূকে (১৯) ধর্ষণের অভিযোগ উঠেছে থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে মো. শাহীন (২২) নামে এক যুবকের বিরুদ্ধে দেবীগঞ্জ থানায় এই ধর্ষণ মামলা করেন। ঘটনার পর থেকেই অভিযুক্ত শাহীন পলাতক রয়েছেন। বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।
পুলিশ ও মামলা সুত্রে জানা যায় যে, ‘বুধবার সকালে দেবীগঞ্জ উপজেলার সোনাহার এলাকার ওই গৃহবধূ পার্শ্ববর্তী ধনতলা গ্রামে একটি বেসরকারি সংস্থার ঋণের কিস্তির টাকা দিতে যান। এ সময় ওই কেন্দ্রে অন্য কেউ না থাকায় তাকে একা পেয়ে স্থানীয় আব্দুল হামিদের ছেলে মো. শাহীন জোড়পূর্বক তাকে ধর্ষণ করে। পরে গহবধূ বিষয়টি পরিবারের সদস্যদের জানায় এবং রাতেই দেবীগঞ্জ থানায় ধর্ষণ মামলা করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত শাহীন পলাতক।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও দেবীগঞ্জ থানার এসআই সুজিত কুমার কুন্ডু বলেন, ‘বুধবার রাতে শাহীন নামে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। অভিযুক্ত শাহীনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ