Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

ঢাকা ইউনিভার্সিটি ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি গঠন ও দায়িত্ব হস্তান্তর

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ৮:২৪ পিএম

ঢাকা ইউনিভার্সিটি ফটোগ্রাফিক সোসাইটির (ডিইউপিএস) নতুন কমিটি গঠিত হয়েছে। এতে কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল বিভাগের আবু জাফর মো. ছালেহ্ এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের রাফিজ ইমতিয়াজ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

গতকাল বুধবার সন্ধ্যা ৬ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি মুনীর চৌধুরি অডিটরিয়ামে ১৮তম কার্যনির্বাহী কমিটিকে দায়িত্ব হস্তান্তর ও ডিইউপিএসের বার্ষিক সাধারণ সভায় উপলক্ষে এক অনুষ্ঠানে আয়োজন করা হয়।

নবনির্বাচিত ১৮ তম কার্যকরী কমিটির অন্যান্য পদের নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি নীলাদ্রী পাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো: বেলায়েত হাসান লিমন, সাংগঠনিক সম্পাদক রজত পাল, সহ-সাংগঠনিক সম্পাদক রূপময় তঞ্চঙ্গা, অর্থ সম্পাদক মো. সোহাইল সাবিত সৌমিক, সহ-অর্থ সম্পাদক তন্ময় সরকার, দপ্তর সম্পাদক বুশরাত জাহান, সহ-দপ্তর সম্পাদক সাইদ মোহাম্মদ নাঈম, প্রচার সম্পাদক মো: কামরুল হাসান, সহ-প্রচার সম্পাদক মুবতাসিম ইশরাক অন্তু এবং ১নং কার্যকরী সদস্য ফরিদুজ্জামান জাবির।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নৃবিজ্ঞান বিভাগের প্রফেসর ও ডিইউপিএসের উপদেষ্টা হাসান আল শাফি, ডিইউপিএসের ১১, ১৩ ও ১৪ তম কার্যকরী কমিটির সাবেক সভাপতি যথাক্রমে শুভাশীষ রঞ্জন সরকার, মহসীন কবির, মো: আকরাম হোসেন, সদ্যবিদায়ী ১৭ তম কার্যকরী কমিটির সভাপতি মিমু দাশ ও সাধারণ সম্পাদক মো: খালিদ হাসান এবং ডিইউপিএসের সাধারণ সদস্যবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ