Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

ধামরাইয়ে আগামী ৫ বছরে ৫০ বছরের উন্নয়ন হবে

বেনজীর এমপি আহমদ

ধামরাই (ঢাকা) থেকে মো. আনিস উর রহমান স্বপন | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১২:০৮ এএম

ঢাকা-২০ ধামরাই আসনের জাতীয় সংসদ সদস্য ও বায়রার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ বলেছেন- সকলের সার্বিক সহযোগীতা পেলে ধামরাইয়ে আগামী ৫ বছরে ৫০ বছরের উন্নয়ন করা সম্ভব হবে। গতকাল বৃহস্পতিবার উপজেলা পরিষদের জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে আইনশৃংখলা ও উন্নয়ন সমন্নয় সভায় মুখ্য উপদেষ্টার বক্তব্যে এ কথা বলেন। এ সময় তিনি বলেন প্রধানমন্ত্রীর উন্নয়নের বিশেষ প্রকল্প আমার গ্রাম’ আমার শহর এর আওয়ায় ১৬টি ইউনিয়নে প্রথমে ১৬টি গ্রামকে শহরের সুযোগ সুবিধা দেয়ার কাজ অতি দ্রুত শুরু হবে। তিনি বলেন শেখ রাসেল নামে একটি আধুনিক মানের স্টেডিয়াম হবে। ধামরাই সরকারি হার্ডিঞ্জ স্কুল এন্ড কলেজের ৪ তলা নতুন ভবন করার জন্য ইতোমধ্যেই ভিক্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। স্কুল এন্ড কলেজের পাশে পুকুরটিকে সংস্কার করে ঘাটলা নির্মানসহ বিনোদনের জন্য আধুনিক পার্ক করা হবে। মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এবং বিশেষ চাহিদা সম্পন্ন ব্যাক্তি (প্রতিবন্ধীদের) জন্য স্কুলের ভবন নির্মাণ করা হবে।
এছাড়া ও চেতনা-৭১ ভবন সংস্কার ও অবসরে যাওয়া ভাতা উত্তোলন কারীদের বসার জন্য আধুনিক মানের সেট(ঘর) নির্মান করা হবে। এ ছাড়া ও ঢাকা-আরিচা মহাসড়কে ঢুলিভিটা, থানা বাসষ্ট্যান্ড, কালামপুর, বারবাড়িয়ায় ফুট ওভার সেতু করার জন্য অভিমত ব্যক্ত করেন। এছাড়াও রাস্তাঘাট বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সার্বিক উন্নয়ন হবে বলে আশা প্রকাশ করেন।
পরিশেষে তিনি বলেন ধামরাই হবে একটি আধুনিক উন্নয়নের উপজেলা। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ্যাড, সোহানা জেসমিন মুক্তা, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ গোলাম কবির মোল্লা, ধামরাই থানার অফিসার ইনচার্জ দিপক চন্দ্র সাহা, সদ্য নির্বাচিত উপজেলা পরিষদের চেয়াম্যান মোহাদ্দেস হোসেন, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধামরাইয়ে আগামী
আরও পড়ুন