Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুবর্ণচরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ৯:২৪ পিএম

সুবর্ণচর উপজেলার চর আমানউল্যা ইউনিয়নে দিপু রানী মজুমদার (২০) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ও শ^শুরের পরিবারের বিরুদ্ধে। ঘটনার পর থেকে নিহতের স্বামী শ্যামল মজুমদার পলাতক রয়েছে।

বৃহস্পতিবার বিকেলে স্বপন মার্কেট এলাকার রাখাল মজুমদারের বাড়ী থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত দিপু রানী মজুমদার চট্টগ্রামের সন্দীপের কালাপানি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চিপক মজুমদারের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত দেড় দুই মাস আগে সুবর্ণচর উপজেলার স্বপন মার্কেট এলাকার রাখাল মজুমদারের ছেলে গাড়ী চালক শ্যামল মজুমদারের সাথে বিয়ে হয় দিপু রানীর। বৃহস্পতিবার বিকেলে বাড়ীর লোকজন তাদের কক্ষের মধ্যে পরনের কাপড় দিয়ে ঘরের আড়ির সাথে দিপুর ঝুলন্ত লাশ দেখে পুলিশকে জানায়।

নিহতের ভাই শিমুল মজুমদার অভিযোগ করে বলেন, বিয়ের সময় শ্যামলের পরিবারকে ৮০হাজার টাকা যৌতুক দেওয়া হয়। কিন্তু এরপরও বিভিন্ন সময় শ্যামল ও তার বাবা-মা আরো টাকার জন্য দিপুকে মারধর করতো। এসব বিষয় নিয়ে আগামী ৩০এপ্রিল পারিবারিকভাবে বসার কথা ছিলো। কিন্তু তার আগেই তারা দিপুকে শারীরিক নির্যাতন করে হত্যা করেছে। তাঁর অভিযোগ দিপুকে হত্যা করে শ^শুর বাড়ীর লোকজন আত্মহত্যা বলে প্রচার করছে।

চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছেনা। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ