Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

এইচএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

পূর্ব শত্রুতার জেরে এইচএসসি পরীক্ষার্থী শামীম শরীফকে পিটিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষের লোকজন। এই ঘটনায় গতকাল বৃহস্পতিবার সকালে শিক্ষার্থীর মা শারমিন বেগম মাদারীপুর সদর থানায় মামলা দায়ের করেছেন। এদিকে তার শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় বাকি পরীক্ষা নিয়ে দেখা দিয়েছে সংশয় ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের সিকি নওহাটা গ্রামের কামাল শরীফের ছেলে শামীম শরীফ বুধবার দুপুরে পরীক্ষা দিয়ে অটোভ্যান যোগে বাড়ী ফিরছিলেন। এসময় অটোভ্যানটি তাঁতীবাড়ি এলাকায় আসলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের প্রতিপক্ষ মাজেদ মাতুব্বরের ছেলে ফরিদ মাতুব্বর, আব্দুল্লাহ মাতুব্বর, অহেদ মাতুব্বরের ছেলে নাঈম মাতুব্বর, মাজেদ মাতুব্বরের ছেলে ফারুখ মাতুব্বরসহ ৮ থেকে ১০ জন শামীম শরীফকে অটো থেকে নামিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে-পিটিয়ে মারাত্মক জখম করে। এ সময় স্থানীয়রা শামীমকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। এতে শামীমের শরীরে কয়েকটি হাড় ভেঙ্গে ও চোখের কর্ণার কেটে যায়। এখনো শামীর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ব্যাপারে শামীমের মা শারমিন বেগম জানান, আমার ছেলেকে হত্যার জন্যে প্রতিপক্ষের লোকজন আক্রমণ করেছে। শামীমের অবস্থা খুবই খারাপ বাকি পরীক্ষা দিতে পারবে কিনা বলতে পারছি না। আমি এই সন্ত্রাসীদের বিচার চাই।
মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল হাসান জানান, ঘটনাটি খুবই দুঃখজনক। মামলা আমলে নেয়া হয়েছে। আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এইচএসসি পরীক্ষার্থীকে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ