Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

বগুড়া বিএনপিতে তোলপাড়

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ঠাকুরগাঁও-৩ সংসদীয় আসনে বিএনপির বিজয়ী প্রার্থী সংসদ সদস্য হিসেবে স্পিকারের কাছে শপথ নেয়ায় বগুড়া-৪ সংসদীয় আসনের বিজয়ী প্রার্থী মোশারফ হোসেনও জাহিদুর রহমানের পদাঙ্ক অনুসরণ করবেন কিনা তা নিয়ে চলছে কানা ঘুষা। মোশারফ হোসেনের বিষয়ের পাশাপাশি বগুড়া জেলা বিএনপির বর্তমান সভাপতি ভিপি সাইফুল ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চানের নেতৃত্বাধীন কমিটি ভেঙে দিয়ে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হতে পারে এমন আশঙ্কাকে ঘিরেও চলছে তোলপাড় ।
গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী খোঁজ খবর নিয়ে জানা যায় দুটি বিষয়কে ঘিরে বগুড়া বিএনপির সিনিয়র নেতারা বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। বগুড়া বিএনপির একটি গ্রুপকে ম্যানেজ করে ৪ সংসদীয় আসনের নির্বাচিত এমপি মোশারফ সংসদ স্পিকারের কাছে শপথ নেওয়ার কৌশল খুজছেন বলেও শোনা যাচ্ছে ।
এদিকে বগুড়া বিএনপির নতুন আহআবয়ক কমিটি গঠনের লবিং এর সাথে যুক্ত এক সাবেক এমপি ও সংষ্কারপন্থী যিনি দীর্ঘদিন দল বিচ্ছিন্ন থেকে একাদশ সংসদ নির্বাচনের আগে দলের মনোনয়ন হাতিয়ে নিযেছিলেন তিনি ও অপর এক কেন্দ্রীয় নেতা বৃহষ্পতিবার ঢাকায় নাজেহালও হয়েছেন ।
পুরো বিষয়টি স্পর্শকাতর হওয়ায় এবং লন্ডন থেকে সরাসরি তারেক রহমান মনিটরিং করায় কেউই বিষয়গুলো নিয়ে মিডিয়ার কাছে মুখ খুলছেন না ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন