Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে কূটনৈতিকের বাসায় অগ্নিকাণ্ড

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

নগরীর খুলশী আবাসিক এলাকায় ভারতের সহকারী হাই কমিশনের এক কর্মকর্তার বাসায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় ওই বাসায় আগুন লাগে। খুলশী ৪ নম্বর রোডে ভারতীয় সহকারী হাই কমিশন চট্টগ্রাম অফিসের অদূরে অ্যারিস্টোক্রেসি-৩ নামে একটি ছয়তলা ভবনের পাঁচতলার এ-৫ ফ্ল্যাটে একা থাকেন সেকেন্ড সেক্রেটারি শুভাশীষ সিনহা। তার পরিবারের সদস্যরা থাকেন ভারতে। তবে এ সময় তিনি বাসায় ছিলেন না।
আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রেজাউল করিম জানান, বাসার রান্নাঘরে ফ্রিজের তারে শটসার্কিট হয়ে আগুন লেগেছিল। ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের ছয়টি গাড়ি ঘটনাস্থলে গিয়ে বেলা ১২টা ২০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বলেন, অগ্নি দুর্ঘটনায় তেমন ক্ষয়ক্ষতি হয়নি। শুধু রান্নাঘরের দু’টি ফ্রিজ ও কিছু জিনিসপত্র পুড়ে গেছে। শুভাশীষ সিনহা সাংবাদিকদের বলেন, ফ্ল্যাটে আমি একা থাকি। সকালে বাসায় তালা দিয়ে আমি অফিসে চলে যাই। আগুন লাগার খবর পেয়ে বাসায় এসেছিলাম। আগুনে রান্নাঘরের বিভিন্ন জিনিস পুড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ